জেলা

আজকের হুগলি জেলার সংবাদ —-


চিন্তন নিউজ:২৬শে সেপ্টেম্বর:-আবীর মুখোপাধ্যায়:- পান্ডুয়া:– তিন্না তরুণ সংঘের পরিচালনায় স্বর্গীয় চিত্তরঞ্জন বালার স্মরনে একদিনের ফুটবল আয়োজিত হল প্রতিযোগিতায় অতিথি মাননীয় পান্ডুয়া বিধায়ক আমজাদ হোসেন মহাশয় তরুণ সংঘের সদস্যবৃন্দ,খেলোয়াড় এবং গ্রামবাসীদের তিনি শুভেচ্ছা জানান।

সোমনাথ ঘোষ:-শিয়াখালায় জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহ অভিযান কর্মসূচী অব্যাহত।
গতকাল বিকালে শিয়াখালা-১ নং শাখার শিয়াখালা গড়েরবাবা পাত্রপাড়ায় ও ২ নং শাখার শিয়াখালা নোলোরধারে কর্মসূচি হলো।আজকের বৈশিষ্ট্য নিষেধ করা সত্ত্বেও দীর্ঘদিন গুরুতর অসুস্থতার কারনে ঘরবন্দী কমরেড সন্ধ্যা পাত্র শারীরিক বাধা উপেক্ষা করে প্রায় একঘন্টা কর্মসূচীতে অংশ নেন। গতকাল এর কর্মসূচিতে ছিলেন কমরেড রঘুনাথ ঘোষ, কমরেড সোমনাথ ঘোষ কমরেড তপন ব্যানার্জি কমরেড তাপস ঘোষসহ অন্যান্য ।

নীলাঞ্জন অধিকারী:– শ্রীরামপুর:– চাঁপদানিতে দীর্ঘদিন ধরে বন্ধ নর্থব্রুক জুটমিল। ওই জুটমিল খোলার দাবিতে পলতাঘাটে কংগ্রেস ও বামপন্থী শ্রমিক সংগঠন গুলির ডাকে অবস্থান ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন হুগলি জেলার সিআইটিইউ- র সম্পাদকমন্ডলীর সদস্য কমরেড তীর্থঙ্কর রায় ও কংগ্রেস এর আব্দুল মান্নান সহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতারা।

চৈতালি নন্দী:- চন্দননগর:– চন্দননগরে গতকাল ফ্যাসিস্ট দের ধ্বংসাবশেষ দাউ দাউ করে জ্বলছে—–।

জাকির মহম্মদ:- আরামবাগ:- আজকে খানাকুলে গন অর্থ সংগ্রহ কমসৃচী তে উপস্থিত ছিলেন পাটির জেলা কমিটির সম্পাদক কমঃ দেবব্রত ঘোষ ।মানুষের মধ্যে উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো ।এলাকার পাটি নেতৃত্ব উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।