জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:-দেবারতি বাসুলীঃ-আজ DYFI ২২ নং ওয়ার্ড ও চুঁচুড়া রেড ভলান্টিয়ার্স এর উদ্যোগে রক্তদান শিবির সম্পুর্ন হলো। ঝড়ে প্যান্ডেল ভেঙে গেলেও কমরেড দের মনোবল ভাঙেনি। তাই আজ ৪০ জন রক্ত দান করলেন, ৪ জন মরণোত্তর দেহ দানে এবং জন মরণোত্তর চক্ষুদানে অঙ্গীকারবদ্ধ হয়েছেন ১০ জন। এছাড়া বিনামূল্যে চক্ষু পরীক্ষা করেছেন ১৭৪ জন মানুষ। আজকের রক্তদান শিবিরে কমপক্ষে ১০ জন নতুন রক্তদাতা রক্ত দান করেছেন।

এস.এস.সি.দুর্নীতি মামলায় অভিযুক্ত মন্ত্রীদের অবিলম্বে বরখাস্ত করতে হবে!দুর্নীতির সঙ্গে যুক্ত সকলকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এই দাবীতে এবং পেট্রোল,ডিজেল,রান্নার গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় জিনিসের অস্বাভাবিক দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে চুঁচুড়ার ২০ ও ২১ নং ওয়ার্ড বামফ্রন্ট কমিটির উদ্যোগে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হলো।

সোমনাথ ঘোষঃ-শিয়াখালার চকতাজপুর গ্রামে ক্ষেতমজুর ইউনিয়নের ২ য় সম্মেলন পতাকা উত্তোলন ও শহীদ স্মরণের মধ্য দিয়ে শুরু হয়।
মিছিল করে কম মায়া মালিক, কম সুন্দরী দাস, কম অষ্টম দাস মঞ্চ ও কম বসন্ত দাস নগরে উপস্থিত হন। সম্মেলন উদ্বোধন করে বক্তব্য রাখেন ক্ষেতমজুর ইউনিয়নের রাজ্য কমিটির সদস্য কমরেড স্বপন বটব্যাল।
কৃষক সভার পক্ষ অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন কমরেড সোমনাথ ঘোষ ।
উপস্থিত ছিলেন কমরেড কমরেড আশীষ চ্যাটার্জি, কমরেড পুষ্প পাত্র সহ অন্যান্য নেতৃত্ব ।ক্ষেতমজুর মহিলাদের উল্লেখযোগ্য উপস্থিতি সহ শতাধিক কমরেড অংশগ্রহণ করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।