জেলা

মাধ‍্যমিক পরীক্ষার ফলপ্রকাশ, বাঁকুড়া জেলার খবর


কিংশুক ভট্টাচার্য: চিন্তন নিউজ:-বাঁকুড়া ১৫ জুলাই ২০২০ বুধবার :- মাধ‍্যমিক পরীক্ষার ফলপ্রকাশ হলো। ফল প্রকাশের পর দেখা যায় মাধ‍্যমিক পরীক্ষায় প্রতি বারের মতোই এবারো বাঁকুড়া জেলা প্রথম সারিতে। প্রথম দশের মধ‍্যে এই জেলার দশজন স্থান করে নিয়েছে। প্রথম কুড়ির তালিকায় পনেরো জন বাঁকুড়া জেলার ছাত্র ছাত্রী নাম স্বাক্ষর করতে পেরেছে ১)সায়ন্তন গরাই(দ্বিতীয়,৬৯৩, ওন্দা ঊচ্চ বিদ্যালয়) ২)সৌম‍্য পাঠক(তৃতীয়,৬৯০,ল্লষ্ট কেন্দুয়াডিহি ঊচ্চ বিদ‍্যালয়) ৩)রাজস্মিক সিনহা(পঞ্চম,৬৮৮, বিক্রমপুর আরডি ঊচ্চ বিদ‍্যালয়) ৪)সৌনক বিশ্বাস(ষষ্ঠ, ৬৮৭, খ্রিস্টান কলেজিয়েট স্কুল বাঁকুড়া) ৫)অরিত্র মাজি(সপ্তম, ৬৮৬, বিবেকানন্দ শিক্ষা নিকেতন ঊচ্চ বিদ‍্যালয় বাঁকুড়া) ৬)সাগ্নিক মিশ্র(সপ্তম,
৬৮৬,কেন্দুয়াডিহি ঊচ্চ বিদ‍্যালয়) ৭)অঙ্কিতা ঘোষ(অষ্টম,৬৮৫,গড় রাইপুর ঊচ্চ বিদ্যালয়)
৮)অয়নদীপ ষন্নিগ্রাহী(নবম, ৬৮৪, বিবেকানন্দ শিক্ষা নিকেতন ঊচ্চ বিদ‍্যালয়)৯)সায়ণদীপ হাতি( সোনামুখী জুবিিলী বিন্দুবাসিনী উচ্চবিদ্যালয়)১০) শঙ্খশুভ্র চট্টোপাধ্যায়(দশম,৬৮৩,রামহরিপুর রামকৃষ্ণ মিশন ঊচ্চ বিদ‍্যালয়)।

চিন্তন ‘র পক্ষ থেকে সমস্ত কৃতি ছাত্রদের এবং যাঁরা এই পরীক্ষায় ঊত্তীর্ণ হয়েছেন প্রত‍্যেক ছাত্র ছাত্রীকে অভিনন্দন জানান হচ্ছে একই সাথে আগামী দিনে তাঁরা সমাজ মনস্ক মানুষের মতো মানুষ হয়ে উঠবেন এই আস্থা জ্ঞাপন করা হচ্ছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।