জেলা

আজকের হুগলি জেলার সংবাদ–


চিন্তন নিউজ:৬ই অক্টোবর:- জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-ডিওয়াইএফ‌আই, এস‌এফ‌আই, এবিপিটিএ, এবিটিএ ও সারা ভারতের গনতান্ত্রিক মহিলা সমিতির যৌথ উদ‍্যোগে বর্তমান করোনা পরিস্থিতিতে কাজ হারানো মানুষজন এবং খেটে খাওয়া গরীব শ্রেনির মানুষ জনের কাছে রান্না করা খাবার “জনতার হেঁসেল”” নামে প্রতিদিন প্রায় আড়াই শো জন মানুষের কাছে পৌঁছে দিতে পারছি আমরা। গত সাতাশে সেপ্টেম্বর থেকে চলছে জনতার হেঁসেল। আজ শেওড়াফুলি পিয়ারাপুর মোড়ে এবিপিটিএ বৈদ্যবাটি চক্রের তত্ত্বাবধানে নিরন্নমানুষের হাতে রান্না করা খাবার তুলে দেওয়ার কর্মসুুচী পালন হল। উপস্থিত ছিলেন‌ এবিপিটিএ হুগলী জেলার প্রাক্তন সম্পাদক কমরেড নরেন দে, রাজ্য স্যোসাল মিডিয়ার যুগ্ম আহ্বায়ক কমরেড জয়দেব ঘোষ সহ শিক্ষিক নেতৃত্ব।

রুদ্র চক্রবর্তী:- বাঁশবাড়িয়া:- উত্তরপ্রদেশের হাথরাসে এবং পশ্চিমবঙ্গের ঘাটাল , ডেবরা ঘটে যাওয়া ধর্ষণের প্রতিবাদে মিছিল বামফ্রন্টের। উপস্থিত ছিলেন সিপিআইএম ডানলপ বাঁশবেড়িয়া চন্দ্রহাটি এরিয়া কমিটির সম্পাদক অনির্বাণ সরকার সহ আরো অনেক।

নীলাঞ্জন অধিকারী:- শ্রীরামপুর:-হাথরাস সহ সারা দেশ জুড়ে ক্রমবর্ধমান নারী নির্যাতনের বিরুদ্ধে এস এফ আই,ডি ওয়াই এফ আই এর বিক্ষোভ মিছিল বটতলা মোড় অবরোধ এবং যোগী আদিত্য নাথের কুশপুতুল দাহ করা হয়।।

দীপ্তেশ মুখার্জি:-রাজ্য ও দেশ জুড়ে যেভাবে শ্রমিক ছাঁটাই , কলকারখানা বন্ধ, বেকার যুবকদের কাজ নেই , সিঙ্গুর এর মানুষের সাথে রাজ্যসরকার এর প্রতারনা বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ।। এর সমর্থনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হলো।

শুভেন্দু নন্দী:- আরামবাগ:-বামফ্রন্ট ও কংগ্রেসের যৌথ উদ্যোগে আরামবাগের নেতাজি। স্কোয়ার এ দিকে দিকে দেশ ও রাজ্য জুড়ে নারী নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আবীর মুখোপাধ্যায়:- ইটাচুনা:-হাথরাস সহ সারা দেশ জুড়ে ক্রমবর্ধমান নারী নির্যাতনের বিরুদ্ধে সিপিআই(এম) ইটাচুনা এরিয়া কমিটির উদ্যোগএ আজকের প্রতিবাদ মিছিল।

সোমনাথ ঘোষ:- শ্রীরামপুর:-হাথরসে দলিত কন্যা ধর্ষণ ও খুন খুনের প্রতিবাদে চন্ডীতলা ১ এরিয়া কমিটির উদ্যোগে হরিপুরে মিছিল ও পথসভা। পথসভায় বক্তব্য রাখেন কমরেড আজিম আলি কমরেড মলয় ঘোষ। সভাপতিত্ব করেন কমরেড স্বপন বটব্যাল। উপস্থিত ছিলেন কমরেড রঘুনাথ ঘোষ ও কমরেড সোমনাথ ঘোষ ও কমরেড অশোক নিয়োগী ।

শান্তনু হালদার :- উত্তরপাড়া:- দূর্যোগ উপেক্ষা করে উত্তরপাড়া মাখলা এরিয়া কমিটি অঞ্চলে বামপন্থী দলগুলো ও জাতীয় কংগ্রেস এর উদ্যোগে এক সুবৃহৎ মিছিল ও শেষে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। এই সভায় বক্তব্য রাখেন সিপিআইএম জেলা কমিটির সম্পাদক দেবব্রত ঘোষ, রাজ্য কমিটির সদস্য কমরেড সুদর্শন রায় চৌধুরী এবং জাতীয় কংগ্রেস নেতা শ্রদ্ধেয় আব্দুল মান্নান।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।