জেলা

হুগলি বার্তাঃ-


জয়দেব ঘোষঃচিন্তন নিউজ:১৭ই ডিসেম্বর:– গতকাল উত্তরপাড়ায় হুগলি জেলা এস এফ আই এর শান্তিপূর্ণ মিছিলে তৃণমূল ছাত্র পরিষদের বর্বরচিত আক্রমণের প্রতিবাদে আজ হুগলি জেলাজুড়ে মিছিল, বিক্ষোভ,পথ অবরোধ।

আগামী ১৯ থেকে ২১ ডিসেম্বর ‘২১ সি পি আই (এম )হুগলি জেলা চব্বিশতম সম্মেলন অনুষ্ঠিত হতে চলেছে আরামবাগ রবীন্দ্র ভবনে ।সেই উপলক্ষ্যে হুগলি জেলা জুড়ে প্রচার চলছে ।তারই অংশ হিসেবে গোঘাটের কাঁঠালি থেকে বটতলা ,পচাখালি, থানাগোডা, জে এল আর ও স্টপেজে, রেজিস্ট্রি অফিসে, হসপিটাল মোড়ে, পাওয়ার স্টেশন পর্যন্ত পতাকা, ফ্লেক্স লাগানো হল।পতাকা ফ্লেক্স লাগানোর সময় এলাকার মানুষ ভালোই সহযোগিতা করল ।

দেবারতি বাসুলীঃ- রেয়ন বাসস্ট্যান্ডের সামনে ২৪তম সিপিআই (এম) হুগলি জেলার সম্মেলনের প্রচার, মূল্যবৃদ্ধির বিরুদ্ধে এবং বন্ধ কারখানা খোলার দাবিতে পথসভা । হুগলি জেলা২৪ তম সম্মেলন উপলক্ষে সাজছে পিয়াসাড়া ।

সুদীপ্ত চক্রবর্তীঃ-সমকাল – বিবৃতি পত্রিকার নিয়মিত লেখক,প্রত্যেক বছর ই হুগলী-চুঁচুড়া বইমেলায় আসাটা যিনি অভ্যাস করে ফেলেছেন,ওয়েস্ট বেঙ্গল ভলেনটারি ব্লাড ডোনার্স ফোরাম (West Bengal Voluntary Blood Donors Forum) এর রাজ্য সম্পাদক শ্রী কবি ঘোষ কে আজ বইমেলার পক্ষ থেকে সংবর্ধিত করা হলো।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।