জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ২৯ জুন – সংক্রমণের তৃতীয় ঢেউ থেকে নাগরিকদের বাঁচাতে, সকলের জন্য টীকার দাবিসহ নয় দফা দাবিতে আজ কাটোয়া মহকুমা শাসকের দপ্তরে ডেপুটেশন দেওয়া হলো সি আই টি ইউ কাটোয়া শহর এরিয়া সমন্বয় কমিটির পক্ষ থেকে। প্রতিনিধি দলে ছিলেন সি আই টি ইউ পূর্ব বর্ধমান জেলা সভাপতি অঞ্জন চ্যাটার্জি, সুজিত রায়, সাধন দাস, জয়দীপ চ্যাটার্জি।

২৯ জুন : সকলের জন্য বিনামূল্যে ভ্যাকসিনের দাবিতে, কৃষক আন্দোলনকে সংহতি জানিয়ে, “দেশ বাঁচাও, গণতন্ত্র বাঁচাও” ডাক দিয়ে ও ভ্যাকসিন কেলেঙ্কারির বিরুদ্ধে রাস্তায় নামা বাম ছাত্র-যুব-মহিলাদের ওপর মমতা ব্যানার্জীর দলদাস পুলিশের নির্মম জুলুমকে ধিক্কার জানিয়ে পূর্বস্থলী এরিয়া কমিটির অন্তর্গত নওপাড়া মোড়ে প্রতিবাদ দিবস ও বিক্ষোভ কর্মসূচি পালিত হল। ভ্যাক্সিন নিয়ে দুর্নীতি ইত্যাদির প্রতিবাদে গুসকরা স্টেশন সন্নিকটে বিক্ষোভ সভা হয়। সভায় বক্তব্য রাখেন রবিন টুডু, আলমগীর মন্ডল।

২৯ জুন : জাল ভ্যাকসিন কেলেঙ্কারির মূল নায়ক দেবাঞ্জন দে কে গ্রেপ্তারের দাবীতে এস এফ আই, ডি ওয়াই এফ আই, এ আই ডি ডবলিউ এ এর পক্ষ থেকে কালনা শহরে প্রতিবাদ মিছিল ও কালনা থানায় এফ আই আর দায়ের করা হল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।