জেলা

হুগলি বার্তাঃ-



চিন্তন নিউজঃ- তিলক ঘোষঃ-আগামী ২৮ ও ২৯ তারিখ দেশব্যাপি সাধারণ ধর্মঘটের সমর্থনে আরামবাগ এর হাজিপুর পর্যন্ত মিছিল হয় এবং শেষে হয় একটি পথসভা। এইসভাতে বক্তব্য রাখেন কমরেড তিলক ঘোষ। উপস্থিত ছিলেন শ্যাম মান্ডি, রনজিৎ ঘোষ,পার্থ কুন্ডু ও চৌধুরী আতাউল। ছিলেন কমরেড সিটুনেতা সহদেব সামুর ও বদ্যিনাথ হেমব্রম।

আগামী ২৮৷৩ ও ২৯৷৩ ‘২২ তাংএ সকালে সাওডা হাটে বনধের সমর্থনে হাট সভা হল ।গোঘাট থানা কৃষক সমিতির ওখেতমজুর ইউনিয়নের, সি আই টি ইউ সংগঠনের সাওডা অঞ্চলের তিনটি সংগঠনসহ মহিলা সংগঠনের উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়েছে ২৫৷৩৷২২ হাটসভাতে সভাপতিত্ব করেন আকতার হোসেন ।বক্তব্য রাখেন তরুণ ঘোষ ও জাকির হোসেন ।

সুপর্না রায়ঃ-আজ শ্রীরামপুর অধ্যাপক সুদর্শন রায় চৌধুরী নগর, গোরা ঘোষ ও নিরাপদ পাঠক মঞ্চ( বিজয় মোদক ভবন) এ শুরু হলো ভারতীয় গণনাট্য সংঘের হুগলি জেলার অষ্টাদশ জেলা সম্মেলন। উদ্বোধক সংঘের প্রবীণ নেতৃত্ব অমল গুহ।

দীপন মুখার্জিঃ- হুগলি শহরে আজ দুটো মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় ,তোলাফটক থেকে ঘড়িরমোড় আর একটা মিছিল বের হয় পিপুলপাতি থেকে ঘড়িরমোড় অবধি। মিছিল শেষে এক এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। এই সমাবেশে বনধ এর সমর্থনে বক্তব্য রাখেন বাম ট্রেন্ড ইউনিয়ন এর বিশিষ্ট নেতৃবৃন্দ।

সোমনাথ ঘোষঃ-শিয়াখালা শ্রীপতিপুর বাজারে ২৮-২৯ শে মার্চ সাধারণ ধর্মঘট ও গ্রামীণ ভারত বন্ধের সমর্থনে শিয়াখালায় লিফলেট বিলি, মিছিল ও পথসভা অনুষ্ঠিত হল । পথসভায় বক্তব্য রাখেন কমরেড সোমনাথ ঘোষ ।

জয়দেব ঘোষঃ-পাণ্ডুয়া চক্রের সভাপতি আব্দুর রহিম ,নতুন সম্পাদক শান্তনু ব্যানার্জির সাথে জয়দেব ঘোষ। সভাপতি,সম্পাদক সহ নতুন কমিটিকে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।