জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর,


চিন্তন নিউজ, ২১নভেম্বর২০২৩:- কৃষ্ণা সরকার —-গতকাল ২০নভেম্বর দেশ জোড়াএক অরাজনৈতিক পরিবেশের বিরুদ্ধে এবং ইনসাফ যাত্রার সমর্থনে খন্ডঘোষ ১ এরিয়া কমিটির পক্ষথেকে পদযাত্রা সংঘটিত হয়। এই পদযাত্রা, বেরুগ্রাম পূর্ব পাড়া , দীঘিরপাড়, দক্ষিণ পাড়া হয়ে সিনেমাতলা এসে শেষ হয় এবং সেখানে সংক্ষিপ্ত সভা হয়।পদযাত্রায় মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বক্তব্য রাখেন পার্টির জেলা কমিটির সদস্য বিশ্বরূপ হাজরা, বিনোদ ঘোষ।

খণ্ডঘোষ দুই এরিয়া কমিটির পক্ষ থেকেও ২০ তাং পদযাত্রা হয়। একটি দোয়ার গ্রাম থেকে মুইধারা হয়ে গোপালবেড়ায় শেষ হয় ,উপস্থিত ছিলেন সৈয়দ আব্দুল করিম ,দেবাশীষ ব্যানার্জি’ জিয়াউল হক মিদ্দা ও অন্যান্য নেতৃত্ব। অপর পদযাত্রা কৌয়ড় থেকে শুরু হয়ে গোপালপুর,গুইর , বড় গোপীনাথপুর হয়ে আম্বায় শেষ হয় , অসীমা রায় উদ্বোধন করেন, জিয়াউল হক মিদ্যা, আজফার খান, মোমেনা বেগম ,রঘুনাথ রায়, কাজী নুরুল হক ছাড়াও অন্যান্য নেতৃত্ব উপস্থিত ছিলেন।

২০ নভেম্বর সদর-২ এরিয়া কমিটির বৈকুণ্ঠ পুর-১ অঞ্চলের আমিরপুর, কান্দোরসোনা, গোপকোল,শিলেপাড়া , জোতরাম, জামতলা পর্যন্ত পদযাত্রা হয়, শ্রমজীবী মানুষের দাবী নিয়ে পদযাত্রা । বক্তব্য রাখেন পার্টির সদস্য জহর দত্ত। উপস্থিত ছিলেন ,পার্টি সদস্য বাসুদেব দত্ত, অরিন্দম চ্যাটার্জী।

সার ভারত খেতমজুর ইউনিয়ন মঙ্গলকোট ব্লক কমিটির পক্ষ থেকেও কৈচর-২ অঞ্চলের, চকগ্রাম এবং যজ্ঞেশ্বরডিহি গ্রাম নিয়ে বনপাসী বাসস্ট্যান্ডে গ্রামীণ পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হয় কতগুলো দাবির ভিত্তিতে- ,২৩/১১/২৩ তারিখ কৈচর ইনসাফ যাত্রা এবং২৮ তারিখ কলকাতা রাজভবন অভিযান ,
ফসলের ন্যায্য দাম,বিদ্যুতের দাম কমানো, ১০০ দিনের কাজ বকেয়া মজুরি বৃদ্ধি,নয়া বিদ্যুত আইন শ্রম কোড বাতিল ইত্যাদি।
পথ সভায় বক্তব‍্য রাখেন ,পার্টি নেতৃত্ব দুর্যোধন সর, নেতৃত্ব সাজাহান চৌধুরী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।