জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ- সিদ্ধার্থ গুহঃ-সিদ্ধার্থ গুহ, ডানকুনিঃ আগামী ২৭শে ফেব্রুয়ারী পৌর নির্বাচনকে কেন্দ্র করে আজ তথা ২৫শে ফেব্রুয়ারী সকাল ৯ঘটিকায় ডানকুনি বোদেরবিল থেকে কালিপুর বাজার পর্যন্ত বামফ্রন্ট এর বিরাট নির্বাচনী পদযাত্রা করা হয়ে। এই পদযাত্রায় উপস্থিত ছিলেন সি পি আই এম হুগলি জেলা কমিটির সম্পাদক কমঃ দেবব্রত ঘোষ, বামেদের পৌর নির্বাচনের প্রার্থীরা এবং কর্মী সমর্থক থেকে শুরু করে ছাত্র যুব সহ বিভিন্ন গন সংগঠনের বিভিন্ন নেতৃত্ব। এই পদযাত্রাকে কেন্দ্র করে কিছু আগে ঘটে যাওয়া হাওড়া জেলার আমতায় প্রতিবাদী ছাত্র আনিস খানের মৃত্যুতে সঠিক বিচারের দাবী তে বাম ছাত্র সংগঠন এস এফ আই এর ডানকুনি ইউনিটের নেতৃত্ব ও কর্মীরা এবং জেলার সদস্য কমঃ সিদ্ধার্থ গুহ উপস্থিত থেকে মিছিলে পা মেলান।

দেবারতি বাসুলীঃ-একজন কমিউনিস্ট জনপ্রতিনিধি ও প্রধান বিরোধী হিসাবে চন্দননগর পৌরনিগমে শপথ নিচ্ছেন ১৬নং ওয়ার্ড থেকে জয়ী বামফ্রন্ট সমর্থিত সিপিআই(এম) প্রার্থী কমরেড অভিজিৎ সেন ।

জয়দেব ঘোষঃ-আসন্ন শ্রীরামপুর পৌরসভার নির্বাচন বাম ধর্মনিরপেক্ষ জোটের সিপিআই প্রার্থী কম: মৌসুমী বসু সমর্থনে মিছিল ও সভা অনুষ্ঠিত হল। এই কর্মসূচি তে উপস্থিত ছিলেন ভারতের কমিউনিস্ট পার্টি (মা)হুগলী জেলা কমিটির সদস্য কমরেড সুমঙ্গল সিং শ্রীরামপুর পূর্ব এরিয়া কমিটির অন্যতম সদস্য কমঃ প্রতীক চক্রবর্ত্তী ও জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কমঃ আব্দুল হাই ও ভারতের ছাত্র ফেডারেশনের হুগলী জেলা কমিটির সম্পাদক ও ভারতের কমিউনিস্ট পার্টি ( মা) হুগলী জেলা কমিটির সদস্য কমঃ নবনীতা চক্রবর্তী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ছাত্র নেতা আনিস খানের হত্যা ও দেউচা পাঁচামীর তে টিএমসি এর বর্বর আক্রমনের প্রতিবাদে ডিওয়াইএফ‌আই এর উদ্যোগে বড়ায় পথসভা ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।