রাজ্য

হুগলি জেলার সংবাদ—–


চিন্তন নিউজ:– ২৭ শে জুন—- চৈতালি নন্দী- ভারতের ছাত্র ফেডারেশন , চন্দননগর ১ আঞ্চলিক কমিটির পক্ষ থেকে আজ করোনা মোকাবিলায় সচেতনতা প্রচার এবং মাস্ক স্যানিটাইজার প্রদান কর্মসূচি| কোভিড সংক্রমণের দ্বিতীয় ঢেউ প্রায় শেষ এবং এই সময়ে ভয়াবহতা আমাদের সকলেরই জানা| পুনরায় তৃতীয় ঢেউ এ আমাদের আরও বেশি করে সচেতনতা গ্রহণ করতে হবে এবং সকলকে কোভিড বিধি মেনে চলতে হবে| সংগঠনের পক্ষে বক্তব্য রাখছেন কমরেড সৌমিতা হালদার এবং উপস্থিত রয়েছেন সকল ছাত্র কমরেড| চন্দননগরের লক্ষ্মীগঞ্জ বাজার, রাণীঘাট- স্ট্রান্ড রোড, বাগবাজার এবং জ্যোতি মোড়ে ব্যাবসায়ী বন্ধু এবং পথচারী মানুষের হাতে তুলে দেওয়া হল মাস্ক এবং স্যানিটাইজার|

সুপর্না রায়—–আজ সিঙ্গুরে ডি ওয়াই এফ আই ও এস এফ আই রেডভলেন্টিয়ার টীমের উদ্যোগে রক্তদান শিবিরে আনন্দনগরে ৫৭ জন ও নসিবপুরে ৫৮ জন রক্তদান করেছেন।

জয়দেব ঘোষ—আজ পান্ডুয়ার নামাজগ্ৰাম ও নীড়দগড়ের দুটি করোনা আক্ৰান্ত পরিবারের বাড়িতে জীবানুনাশক স্প্রে করা হল।।

জয়দেব ঘোষ—-প্রান্তিক গ্রামবাসীদের পাশে রেড ভলান্টিয়ার্স রা। শিখিরা চাঁপ্তা অঞ্চলের , হরিদাসপুর ও তাঁবা গ্রামে মাস্ক বিলি ও করোনা সচেতনতা মূলক প্রচার করলো রেড ভলেন্টিয়ার্সরা ইটাচুনায়।।

শিবাজি মিত্র– ত্রিবেণী টিস্যু সিটু ইউনিয়ানের পক্ষ থেকে কমরেড অজিত ভৌমিককে লাল সেলাম। মৃত্যু দিনে ওনার প্রতি শ্রদ্ধা জানানো হয়।

জয়দেব ঘোষ—এবিপিটিএ হেমতাবাদ সার্কেলের উদ্যোগে শুরু হল করোনা কালে বিকল্প শিক্ষার অঙ্গ হিসেবে সাময়িক পাঠশালা।হেমতাবাদ সার্কেলের প্রতিটি বিদ্যালয়ের পিছিয়ে পরা গ্রামগুলিতে শিক্ষকরা প্রতিটি, গ্রামে যেয়ে প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের শিক্ষা দান করবেন।এই সাময়িক পাঠশালা আজ হেমতাবাদের কাশিমপুর গ্রামে আনুষ্ঠানিক উদ্বোধন করেন এবিপিটিএ উত্তর দিনাজপুর জেলা কমিটির সম্পাদক কমঃ কৃষ্ণেন্দু রায় চৌধুরী। এবিপিটিএ হেমতাবাদ সার্কেলের উদ্যোগে আজকের সাময়িক পাঠশালায় উপস্থিত ক্ষুদে শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ ও অন্যান্য সামগ্রী তুলে দেওয়া হয়।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।