জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ২৭ শে জুন – রেড ভল্যেন্টিয়ার্স- আজ সকালে কাটোয়ার অজয় নদ তীরবর্তী প্রান্তিক অংশের বসতি এলাকায় রেড ভলান্টিয়ার্সের পক্ষে সচেতনতামূলক প্রচার ও স্যানিটাইজেশান কর্মসূচি পালিত হয়।

জামালপুর ব্লকের হাটপুকুর পাড়ের বাসিন্দা কোভিড পজিটিভ, তাঁর পরিবারের সদস্যরা জামালপুরের রেড ভলেন্টিয়ার্সের সদস্যদের সাথে যোগাযোগ করেন। জামালপুর রেড ভলেন্টিয়ার্সের সদস্যরা ওনাদের বাড়িতে গিয়ে অক্সিমিটারের মাধ্যমে অক্সিজেন লেভেল মেপে দিয়ে আসেন।

সংগঠন– পথ দুর্ঘটনায় আহত হয়ে একটি পা এর হাটু থেকে নীচের অংশ কেটে বাদ দিতে হয় ডি ওয়াই এফ আই আমরা সদর ২ আঞ্চলিক কমিটির সদস্য তাপস মাঝির।
ডি ওয়াই এফ আই পূর্ব বর্ধমান জেলা কমিটির নেতৃত্বগণ আজ তাপস মাঝি ও তাঁর পরিবারের পাশে দাঁড়ানোর জন্য জেলার আঞ্চলিক কমিটিগুলি থেকে সংগৃহীত অর্থ তুলে দিলেন পরিবারের সদস্যদের হাতে । উপস্থিত ছিলেন ডি ওয়াই এফ আই পূর্ব বর্ধমান জেলা কমিটির সম্পাদক অয়নাংশু সরকার ।জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কিংশুক মন্ডল, শুভাশীষ মিত্র, তন্ময় দত্ত ।

“কৃষি বাঁচাও, গণতন্ত্র বাঁচাও” এই দাবিতে সিপিআই(এম), সিআইটিইউ, এআইকেএস, এআইএডব্লিউইউ সহ অন্যান্য বামপন্থী সংগঠনগুলির পক্ষ থেকে নাদনঘাট বাজারে প্রতিবাদ দিবস পালিত হল। সার, ডিজেল, কেরোসিন, পট্রোল সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে, কো- ভ্যাকসিন নিয়ে দলবাজির প্রতিবাদে, সকলকে বিনামূল্যে কো-ভ্যাকসিন দেওয়ার দাবিতে আজ সকাল ১০ টায়, ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) এর উদ্যোগে, জামালপুর বাজারে বিক্ষোভ মিছিল ও অবস্থান বিক্ষোভ সংগঠিত করা হোলো। উপস্থিত ছিলেন – গণআন্দোলের নেতৃত্ব সুব্রত ভাওয়াল, বিন কাশিম সেখ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।