জেলা

হুগলি জেলার রেড ভলান্টিয়ার্স নানারকম কর্মসূচি-


সোমনাথ ঘোষ-: চিন্তন নিউজ:২১শে মে:- আজ মশাট জিপির সূচীয়া দক্ষিনপাড়া থেকে শেখ মারুফ যোগাযোগ করে আমাদের রেড ভলান্টিয়ার্স-এর সদস্য কমরেড প্রকৃত আদকের সঙ্গে। শেখ মারুফের মায়ের অক্সিজেন স্যাচুরেশন লেভেল ৮৭ এ নেমে যায় এবং তৎক্ষনাৎ একটি অক্সিজেন সিলিন্ডার এর প্রয়োজন হয়ে পড়ে। প্রকৃত আদকের থেকে খবরটা চন্ডীতলার রেড ভলান্টিয়ার্স সেন্ট্রাল টিমের সদস্য কমরেড সঞ্জয় ঘোষের কাছে পৌঁছায়।তৎক্ষনাৎ এজেন্সিগুলোতে যোগাযোগ করা হয় এবং একটি সিলিন্ডারের খোঁজ পাওয়া যায়। এরপর চন্ডীতলা ১ রেড ভলান্টিয়ার্স সদস্য কমরেড নির্মল ঘোষ,কমরেড শুভদীপ রায় এবং কমরেড সুমন কর্মকারের প্রচেষ্টায় ফ্লো মিটারসহ একটি বড়ো অক্সিজেন সিলিন্ডার শেখ মারুফের হাতে তুলে দেওয়া হয়।
শেখ মারুফ ও তার পরিবার আমাদের রেড ভলান্টিয়ার্স টিমকে ধন্যবাদ জানিয়েছেন।
স্যানিটাইজ করা,খাবার, ঔষধ পৌছে দেওয়া , অক্সিজেন লেবেল ঠিকঠাক আছে কিনা পরিক্ষা করা সবটাই করছে শ্রীরামপুর রেড ভলেন্টির্য়াস।

গতকালকাল এক কোভিড আক্রান্ত রোগীর বাড়ি স্যানিটাইজ করা হল । চন্দননগর বিধানসভায় রেড ভলেনটিয়ার্স – রা সর্বদা জনগণের পাশে আছে ।।

আজ রেড ভোলেনটিয়ার্স এর পক্ষ থেকে মানুষের প্রয়োজনে ফ্লো মিটার নিতে চুঁচুড়া থেকে কাকিনাড়াতে সৈকত সিং সহ আরও অনেক ভলান্টিয়ার্স। ওরা ছুটে চলেছে, দিন নেই, রাত নেই ,অহরহ, করোনা রোগী’ যার কেউ নেই ওরা আছে পাশে আপনভোলা “সেচ্ছাসেবী” একান্ত আপন জন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।