জেলা রাজ্য

শিলিগুড়িতে বন্ধুত্বের কিটস প্রদান ও পেট্রোল ডিজেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এস‌এফ‌আই


মিঠুন ভট্টাচার্য: চিন্তন নিউজ:২৭শে জুন:-এস‌এফ‌আই এন জে পি আঞ্চলিক কমিটির উদ্যোগে এই মহামারীকে রুখতে অবিলম্বে রেশন ব্যবস্থার মাধ্যমে বিনামূল্যে স্যানিটাইজার , সাবান , মাস্ক প্রদান করার দাবিতে , আমাদের বন্ধুত্বের কিটস্ প্রদান অনুষ্ঠান হলো শক্তিগড় ৫নং রোডে রেশন দোকানের সামনে ।

উপস্থিত ছিলেন ভারতের ছাত্র ফেডারেশন দার্জিলিং জেলা কমিটির সভাপতি কমঃ সাগর শর্মা ৩১ নং ওয়ার্ড কো-অর্ডিনেটর দীপা বিশ্বাস গৌরব সেনগুপ্ত ,রিয়া ভট্টাচার্য ,শিল্পা দে ,লক্ষণ সাহানি , অভিজিৎ চন্দ্র প্রমূখ।

মিঠুন ভট্টাচার্য আর‌ও জানাচ্ছেন যে , পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাস্তায় ছাত্র সংগঠন।


অাজ এস এফ অাই ডাবগ্রাম লোকাল কমিটির উদ্যোগে শিলিগুড়ি। ইসকন মন্দির রোডে অঞ্চল বাজারের সামনে প্রতিবাদ জানানো হয় লোকাল কমিটির সম্পাদক গোপাল পাল জানান প্রায় ৩ মাস ধরে করোনা ভাইরাসের সংক্রমণের ফলে চলা লকডাউন কাজ হারিয়ে তীব্র সমস্যায় পড়তে হয়েছে সাধারণ মানুষকে পরিজায়ী শ্রমিকরা নিজের ঘরে ফিরলেও এখনো অনেকেই কাজ খুঁজে পায়নি কোনো কাজে করতে পারছেন না আর এমন সময়ে দেশের মানুষকে আরো বিপদের মুখে ফেলার জন্য বার বার করে পেট্রোল এবং ডিজেলের মূল্য বৃদ্ধি করে চলছে।

ছাত্রনেতা গোপাল পাল আরো জানান সাধারণ মানুষের জন্য দেশের সরকার কিংবা রাজ্যের সরকার কখনো ভাবেনি এখনো ভাবছেন না পেট্রোল ডিজেলের মূল্য বৃদ্ধির সাথে সাথে নৃত্য প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধি হবে তাতে করে গরীব মানুষ আরো বিপদের মুখে পরবে এতে কোনো হেলদোল নেই সরকারের। আমরা চাই অবিলম্বে পেট্রোল ডিজেলের মূল্য না কমালে আগামী দিনে গোটা দেশ জুড়ে প্রতিবাদে নামা হবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।