রাজ্য

হুগলি জেলার সংবাদ—


চিন্তন নিউজ:- –২০ শে জুন জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়—–আজ‌ ইউসিআরসি (u.c.r.c) পক্ষ থেকে বিশ্ব উৎবাস্তু দিবস পালন করা হল ভদ্রেশ্বর আঞ্চলিক কমিটির ক্ষুদিরাম পল্লি এলাকায় উপস্থিত ছিলেন ‌ইউসিআরসি জেলা কমিটির সদস্য কমরেড ভবতোষ পাল, উপস্থিত ছিলেন ভদ্রেশ্বর অঞ্চলের গনত্রান্তিক আনন্দলোনের অন্যতম মুখ এবং ইউসিআইসি সদস্য কমরেড গৌতম সরকার, উপস্থিত ছিলেন শ্রমিক সংগঠনের নেতা কমরেড অংশুমান ঘোষ, এবং ক্ষুদিরাম পল্লি ইউসিআরসি শাখা সম্পাদক কমরেড যুগল রায়, এবং এলাকার সাধারণ মানুষ

এক‌ই সাথে বিশ্ব উৎবাস্তু দিবস পালিত হয় মানকুন্ডু মিলন নগর উৎবাস্তু এলাকায় এবং চাঁপদানি শাখার শান্তি পল্লি এলাকায় ইউসিআরসি,(u.c.r.c) পতাকা উত্তোলন এবং উৎবাস্তু সমাবেশ এর মাধ্যমে কর্মসূচি পালন করা হয়।।

সন্দীপ সিংহ—আজ পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ ব্যান্ডেল মগরা শাখার পক্ষ থেকে মুড়িগঙ্গা দ্বীপের 1নং অঞ্চলে দুর্গত ৩০০টি পরিবারের কাছে সামান্য কিছু ত্রাণ পৌঁছে দেওয়া হোলো।।

সুদীপ্ত সরকার—-বর্তমান অতিমারি আবহে ব্লাড ব্যাঙ্কগুলির গ্রীষ্ম কালীন চাহিদা পূরনে জাঙ্গীপাড়া থানা রেড ভলান্টিয়ারের উদ্যোগে আজ কেন্দ্রীয় পার্টি কার্য্যালয়ে স্বেচ্ছায় রক্ত দান শিবির অনুষ্ঠিত হলো৷ বেলুড় শ্রমজীবি ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় দুই জন যুবতী সহ মোট তিরিশ জন রক্ত দান করেন৷ রক্ত দান শিবিরের উদ্বোধন করেন হুগলী জেলা গণতান্ত্রিক আন্দোলনের নেতা হরপ্রসাদ সিংহরায়৷ উপস্হিত ছিলেন রেড ভলান্টিয়ার টিমের মূখ্য উপদেষ্টা ডাঃ পল্লব দে৷ রেড ভলান্টিয়ার টিম সিদ্ধান্ত নিয়েছে প্রতি মাসে ৩০ ইউনিটের রক্ত দান শিবির সংগঠিত করা হবে৷।

দেবু ঘোষ —আজ ভোরে তোলা,কিভাবে সরকারী টাকা অপচয়। এই প্রচন্ড বর্ষাতেও বাইরে আচ্ছাদন ছাড়া নষ্ট হচ্ছে। সব স্কুল কলেজ বন্ধ কিভাবে ছাত্রছাত্রীদের হাতে যাবে,সে চিন্তা না করেই সাইকেল গুলো এভাবে ফেলে রাখা হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।