জেলা

হুগলি জেলা সংবাদ


ডাঃ প্রনব ঘোষ, চিন্তন নিউজ, ৩ আগস্ট: গতকাল সারা ভারত ছাত্র ব্লকের উদ্যোগে এবং সারা ভারত যুবলীগের সহযোগিতায় বাঁশবেড়িয়া ফরওয়ার্ড ব্লক পার্টি অফিসে রাজ্যের স্নাতক স্তরে কলেজে ভর্তির জন্য বিনা ব্যয়ে ছাত্র ছাত্রীদের ফর্ম ফিলাপ করা হল। এই কর্মসূচি সকাল ১০ ঘটিকায় শুরু হয় এবং আজকের মতন শেষ হয় রাত ১০ ঘটিকায়।আজ ৩০ জন ছাত্র ছাত্রী ভর্তির ফর্ম ফিলাপ করা হয়েছে।

সুপর্না রায়ঃ- চুঁচুড়া ফার্ম সাইড নিবাসী শ্রীমতী সন্ধ্যা সুর মহাশয়া ও ওনার কনিষ্ঠ পুত্র অভিষেক সুর মহাশয় স্টুডেন্টস হেলথ হোমের অ্যাম্বুলেন্স তহবিলে অর্থ প্রদান করলেন।

দেবু ঘোষঃ আজ সন্ধ্যে ৬.৩০মিঃ সময়ে চন্দননগরের বারাসাত অঞ্চলের একটি বেসরকারী নার্সিংহোমে সকলকে ছেড়ে চিরদিনের জন্য বিদায় নিলেন সুভাষপল্লী ৩৩নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার কমঃ জগন্নাথ সমাদ্দার। তাঁর মৃত্যুতে ৩৩নং ওয়ার্ডের আপামর জনসাধারণ ব্যাথিত। অপূরণীয় ক্ষতি হয়ে গেলো।

জয়দেব ঘোষঃ আজ চন্দননগর নিবাসী সদর শহরের শিক্ষক আন্দোলনের অন্যতম নেতা শ্রী ফজলুল মল্লিক মহাশয়ের স্ত্রী বিশিষ্ট সমাজসেবী শিক্ষিকা শ্রীমতী নাসিমা খাতুন মহাশয়া স্টুডেন্টস হেলথ হোমের অ্যাম্বুলেন্স তহবিলে 10,000 টাকা প্রদান করলেন। ওনাদের স্টুডেন্টস হেলথ হোমের পক্ষ থেকে
আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।