জেলা

হুগলি জেলার সংবাদঃ-


চিন্তন নিউজঃ- ১৬ ই অগাষ্টঃ-b শিবানী দাশগুপ্তঃ-কেশোরাম রেয়ন ফ্যাক্টরিখোলা সহ পেট্রোপন্যের মূল্য কমানো,জনবিরোধী আইন এবং বিদ্যুৎবিল ২০২১ বাতিলের দাবীতে কুন্তিঘাট স্টেশ ন এ সি আই টি ইউ এবং এ আই কেএস এর উদ্যোগ এ বিক্ষোভ সভা হয়।সভাপতিত্ব করেন সুব্রত দাশগুপ্ত,বক্তব্য রাখেন মনোদীপ ঘোষ,অনির্বান সরকার ও শৈলেন বিশ্বাস।

জয়দেব ঘোষঃ-তারকেশ্বরের মোহনবাটী কমিউনিটি হলে আজ ১৬ই আগষ্ট ২০২১ তারিখে প্রাথমিক স্তরের ছাত্র ছাত্রীদের বিকল্প শিক্ষা দানের কর্মসূচি শুরু হোল।পাঠ দান করছেন শিক্ষক রাজ কুমার সিং।

সোমনাথ ঘোষঃ- চন্ডীতলা ১ ব্লক কৃষক এলাকার মধুপুরে গ্রাম কৃষক কমিটির সম্মেলন অনুষ্ঠিত হল। ধান, আলু, সব্জির দাম কৃষক পাচ্ছে না, অথচ বাজারে জিনিস পত্রের দাম আগুন, রেগায় ২০/২৫দিনের বেশি কাজ পাচ্ছে না, মজুরি ঠিক মতো পাওয়া যাচ্ছে না অথচ কাজ না করে তৃণমূলের নেতা কর্মীদের পরিবারের নামে হাজার হাজার টাকা তোলা হচ্ছে এইসব প্রশ্ন উঠে আসে। আগামী দিন গরীব মানুষের ঐক্য গড়ে তুলে তৃণমূল ও বিজেপির বিরুদ্ধে লড়াই করার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন কমরেড সোমনাথ ঘোষ । ১৫ জনের গ্রাম কৃষক কমিটি গড়ে সম্মেলন শেষ করা হয়।

গোপাল চাকীঃ- হুগলি- চুঁচুঁরা ব ইমেলার বয়স মাত্র তেরো বছর। বহু চড়াই উৎরাই পেরিয়ে এই মেলা চলছে। নবীন প্রবীন এর সংমিশ্রনে এই ব ইমেলার চলা। গৌতম ছিলেন বিপ্লবী কালীচরন ঘোষের নাতি এবং কমরেড অনিল বসুর সাথেও বেশ ঘনিষ্টতা ছিল। এস এফ আই তৈরী হ ওয়ার আগে গৌতম বাবু ছিলেন বি পি এস এফ সম্পাদক।ব ই মেলার কোষাধ্যকের দায়িত্ব পালন করেছিলেন। গতবছর লকডাউন এর সময় একটি দূর্ঘটনা ঘটে এবং তাঁকে হসপিটালে নিয়ে যেতে হয়। যাঁর কোন কোন রোগ ছিলনা হসপিটালের ডাক্তারি পরীক্ষায় ধরা পড়ে তিনি ক্যানসার রোগে আক্রান্ত। সবকিছু চেষ্টার পরেও গতকাল সন্ধ্যায় তিনি অজানা দেশে পাড়ি দিলেন আর ব ইমেলার সংগঠক রা হারালো তাঁদের এক চরম শুভাকাঙ্খী কে। ‌

শাশ্বতী সরকারঃ- বৈদ্যবাটি ১৪ নম্বর শাখার উদ্যোগে জাতীয় পতাকা এবং পার্টি পতাকা উত্তোলন করা হয়। এলাকার মানুষ এবং পার্টি কর্মী দের উপস্থিতি এবং উৎসাহ ছিল চোখে পড়ার মত।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।