জেলা

আজকের হুগলি জেলার সংবাদ


সোমনাথ ঘোষ:—— চিন্তন নিউজ_রাজ্য কৃষক সভার সহ সম্পাদক ও দক্ষিণ দিনাজপুর জেলা সম্পাদক প্রয়াত কমরেড হীরেণ সাহার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে চন্ডীতলার শিয়াখালায় রক্তপতাকা অর্দ্ধনমিত করা হলো।
পতাকা অর্দ্ধনমিত করেন হুগলী জেলা কৃষক সভার সদস্য কমরেড সোমনাথ ঘোষ।

নবারুণ ভৌমিক:—–হুগলি জেলার সংবাদ সংগ্রাহক জানিয়েছেন যে গোপন সুত্রে খবর পেয়ে চুঁচুড়ার সত্যপিরতলার একটি বাড়িতে হানা দিয়ে নকল স্যানিটাইজার তৈরীর কাঁচামাল উদ্ধার করলো ইডি।।ওই বাড়ির থেকে রানা বন্দ্যোপাধ্যায় ও পবিত্র কুমার ভৌমিক নামে দু’জন কে হাতেনাতে ধরে। স্যানিটাইজার এর রাখার বেশ কিছু শিশি ও ২৫০০ টি স্টিকার বাজেয়াপ্ত করেন।

সংবাদ সংগ্রাহক সায়ঙ্ক মন্ডল শ্রীরামপুর থেকে জানিয়েছেন যে- ভারতের ছাত্র ফেডারেশন শ্রীরামপুর পূর্ব আঞ্চলিক কমিটির মাহেশ শাখার উদ্যোগে বিনামূল্যে কলেজে ভর্তি ফর্ম ফিলাপ প্রক্রিয়া আজ শেষ দিন ।এত দিনে মোট ৬০ টি বেশি ফর্ম ফিলাপ করা হয়েছে । এছাড়া নিম্নচাপ ফলে বৃষ্টি কারনে শ্রীরামপুর বিভিন্ন জায়গায় জল জমেছে এর ফলে মশার প্রকোপে বাড়ছে এবং ডেঙ্গু ছড়ানোর আশঙ্কা তৈরি হয়েছে।

সায়ঙ্ক মন্ডল জানিয়েছেন, ভারতের ছাত্র ফেডারেশন চন্দননগর ২ প্রস্তুতি কমিটির উদ্যোগে কলেজে ভর্তির বিনামূল্যে অনলাইন ফর্ম ফিলাপ ক্যাম্প । আজকে নবম দিনে পদার্পণ করলো । এই ক্যাম্প ভর্তি প্রক্রিয়া পর্যন্ত চলবে বলে জানা গেছে ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।