রাজ্য

হুগলি জেলার সংবাদ——


চিন্তন নিউজ: ২৪ শে জুন–পার্থ চক্রবর্তী- পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের লাগামছাড়া মূল্যবৃদ্ধির কারণে এই অতিমারি এবং লকডাউন পরিস্থিতিতে গরীব মধ্যবিত্ত সহ সর্বস্তরের সাধারণ মানুষের জীবনে নাভিশ্বাস উঠেছে। আজ বড়বাজার পেট্রলপাম্পের সামনে চুঁচুড়া সি আই টি ইউ সমন্বয় কমিটির উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন কমরেড বিপ্লব রায় ,কমরেড স্বপন রায়, কমরেড সুশান পাল কমরেড সেক সাবীর সহ কমরেড অরিন্দম ভট্টাচার্য্য।সভায় সভাপতিত্ব করেন কমরেড পার্থ চক্রবর্তী।শারীরিক দূরত্ব বজায় রেখে এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ৫০জন মতো।

মানব বক্সি—পেট্রল, ডিজেল সহ রান্নার গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ রবীন্দ্র নগর পেট্রল পাম্পের সামনে অবস্থান, বিক্ষোভ ও কর্মসূচি।

সোমনাথ ঘোষ—-নিখিল বঙ্গ শিক্ষক সমিতি, চন্ডিতলা পশ্চিম আঞ্চলিক শাখার পক্ষ থেকে চন্ডিতলা-১ রেড ভলেন্টিয়ার সদস্যদের সামগ্রী ও যন্ত্রপাতি কেনার জন্য তাদের হাতে নগদ ১০০০০ টাকা আজ তুলে দেওয়া হলো। উপস্থিত ছিলেন সমিতির পক্ষে সভাপতি অরুনপাকিরা, গিয়াসউদ্দিন,জেলা পক্ষে সাগর নন্দী, সদস্য জহরলাল, প্রদীপ ও সনৎ বাবু।

এস কে- পেট্রল ডিজেলের মৃল্য বৃদ্ধির প্রতিবাদে আরামবাগে প্রেট্রল পাম্পের সামনে বিক্ষোভ।।

সুদীপ্ত সরকার—–জাঙ্গীপাড়া থানা রেড ভলান্টিয়ার টিমের কর্মকান্ড দেখে এ.বি.টি.এ. জাঙ্গীপাড়া জোনাল কমিটি কোভিড মোকাবিলায় কয়েকটি অক্সিজেন সিলিন্ডার কেনার জন্য অগ্রীম বাবদ নগদ ১০০০০টাকা ডাঃ পল্লব দের হাতে তুলে দিলেন৷ উপস্থিত ছিলেন কমরেড বিরাজ সিংহরায়, সমরেন্দ্র নাথ জানা,কৃষ্ণপদ ব্যানার্জী, তপন রায়, সন্দীপ ব্যানার্জী৷।

জয়দেব ঘোষ—- আজকে সিআইটিইউ ডানলপ বাঁশবেড়িয়া চন্দ্রহাটি জোনাল সমন্বয় কমিটির উদ্যোগে পেট্রোল ডিজেল সহ মূল্যবৃদ্ধির প্রতিবাদে এস টি টি কে (STTK) রোডেবিটিপিএস (BTPS) প্রথম গেট সংলগ্ন পেট্রলপাম্পের সামনে , অবস্থান , বিক্ষোভ সংগঠিত করা হয় । এই সমাবেশে জেলা এবং জোনাল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিটিএ পান্ডুয়ার পক্ষ থেকে রেড ভলেন্টিয়ার ইটাচুনার কর্মীদের হাতে অক্সিজেন সিলিন্ডার ও ফ্লো মিটার তুলে দিলেন এবিটিএ পান্ডুয়া নেতৃত্ব। এবিটিএ পান্ডুয়া কে অসংখ্য ধন্যবাদ।সুপর্না রায়—-ভারতের কমিউনিস্ট পার্টি মার্কস বাদী র চাঁপদাণী এলাকার প্রবীণ নেতা চটকল শ্রমিক সংগঠক কমরেড সুনীল ঘোষ আজ বিকালে চুচুঁড়া হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল প্রায় বিরাশি বৎসর।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।