জেলা

হুগলি জেলার সংবাদ—–


Lচিন্তন নিউজ:- ২৩ শে জুন –সুপর্না রায়- এখন বর্ষাকাল এখন তো জল জমবেই ব্যান্ডেল রেলওয়ে আন্ডারপাসে বর্ষাকাল না হলেও সারাবছর এতটা না হলেও জল সবসময় জমে থাকে। এভাবেই চলছে দিনের পর দিন। ব্যান্ডেল বাসীর দূর্ভোগ বারো মাস।

জয়দেব ঘোষ– আজ খন‍্যান বেনেডাঙ্গাতে দুটি করোনা আক্রান্ত পরিবারের এর বাড়িতে জীবানুনাশক স্প্রে করা হলো।

সোমনাথ ঘোষ– একসময় গঙ্গাধরপুর গননাট্য শাখার সম্পাদক ও বামদরদী মোহন্ত আদক আজ দুপুর ১-৪০ মিনিট উত্তরপাড়া এক নার্সিংহোমে মারা যান হৃদরোগে আক্রান্ত হয়ে। তিনি দীর্ঘ ১৫/১৬ দিন ধরে লড়াই চালিয়ে হার মানলেন।

সুপর্না রায়—-রিষড়া পুরসভার ১১ নং ওয়ার্ডে লেলিন মাঠের কাছে ৭২ বছর বয়সী এক বৃদ্ধ ভদ্রলোক একাই থাকতেন। এক পরিচারিকা তাঁর দেখাশোনা করতেন। ভদ্রলোক খুবই অসুস্থ ছিলেন। কিছুদিন আগে তাঁর জ্বর আসে এবং পরে মৃত্যু হয়। দুই আত্মীয় এলেও তাঁরা সৎকার করতে চান নি। তবে খবর পেয়ে রিষড়ার রেড ভলান্টিয়ার্সরা অতি যত্নের সঙ্গে শ্রীরামপুর শ্মশান ঘাটে তাঁর শেষকৃত্য সম্পন্ন করেন।

জয়দেব ঘোষ—–সুদূর কানাডার টরেন্টো থেকে চুঁচুড়া রেড ভলেনটিয়ার্স এর পাশে দাঁড়ালেন কয়েক জন বাঙালী প্রবাসী সমর্থক। বিদেশ থেকে অমিক দাস এবং বিশ্বজিৎ সামন্ত নিজেদের উদ্যোগ্যে অর্থ সংগ্রহ করে অক্সিজেন কনসেনট্রেটর কেনার জন্য চুঁচুড়া রেড ভলেনটিয়ার্স এর ব্যাংক একাউন্টে ৬০,০০০ টাকা পাঠান এবং হুগলী কোদালিয়া অঞ্চলের গণতান্ত্রিক শক্তির সদস্য কমরেড অনিমেষ শুর ভলান্টিয়ার্স দের হাতে ৭,০০০ টাকা তুলে দেন। তাই দিয়েই মানুষের সেবায় আজ রেডভলেনটিয়ার্সরা অক্সিজেন কনসেনট্রেটর কিনতে সমর্থ হয়েছে। যা হুগলী চুঁচুড়া এবং পার্শ্ববর্তী অঞ্চলের মানুষের সেবায় নিয়োজিত হচ্ছে আজ থেকেই। টরেন্টোতে অমিক বাবু যোগাযোগ করেন রেড ভলান্টিয়ার্সদের সাথে।।এই যোগাযোগ করতে বিশেষ ভাবে সাহায্য করেছে ডি ওয়াই এফ আই চুঁচুড়া আঞ্চলিক কমিটির অন্যতম সদস্য শুভম গাঙ্গুলী ,এস এফ আই প্রাক্তনী শুভঙ্কর কুন্ডু এবং ডি ওয়াই এফ আই চুঁচুড়া আঞ্চলিক কমিটির সদস্য শুভঙ্কর দাস লাল সেলাম কোন্নগর কানাইপুর রেড ভলেনটিয়ার্স কিশলয় ঘোষ সহ পুরো টিম কে অক্সিজেন কনসেনট্রেটর টি কলকাতা থেকে কিনে আনার জন্য।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।