জেলা

হুগলি আজকে–


চিন্তন নিউজ: ৪ঠা ডিসেম্বর:২০২০:- জয়দেব ঘোষ-:-নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলী জেলা কমিটির সদর চক্রের উদ্যোগে,আজ ( 4/12/2020) পিপুলপাতির জ্ঞানঞ্জন জুনিয়র বেসিক স্কুলে,চক্রের শিক্ষক শিক্ষিকাদের পেনশন সংক্রান্ত বিভিন্ন তথ্য প্রদান ও ইনকাম ট্যাক্স সংক্রান্ত বিষয়গুলি সহজবোধ্য করার উদ্যেশ্যে একটি অত্যন্ত প্রয়োজনীয় ও মনোগ্রাহী কর্মশালা অনুষ্ঠিত হল। সমগ্র অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন চক্রের স্থায়ী সভাপতি জয়দীপ ঘোষ ও অনুষ্ঠান পরিচালনা করেন চক্রের সম্পাদক মনোজ সরকার। অনুষ্ঠান উদ্বোধন করেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোহনদাস পন্ডিত। উপস্থিত ছিলেন সমিতির হুগলী জেলা কমিটির সম্পাদক কমল মল্লিক সহ অন্যান্য জেলা নেতৃত্ব। কর্মশালায় বিষয়ের মনোজ্ঞ উপস্থাপনা করেন জেলাস্তরের নেতৃত্ব অসীম পাল ও জয়ন্ত কুমার দে। সমগ্র চাকুরিজীবনে কোন কোন প্রয়োজনীয় কাগজপত্র পেনশন পাবার ক্ষেত্রে অত্যাবশ্যক এবং ইনকাম ট্যাক্সের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে স্বচ্ছ ধারণা দেয়া হয় কর্মশালায়।শিক্ষকদের বিভিন্ন জিজ্ঞাসার যথাযথ উত্তর দেয়া হয়। বিপুল সংখ্যক শিক্ষক শিক্ষিকার স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে অনুষ্ঠান হয়ে ওঠে সাফল্যমন্ডিত।

মৃন্ময় গোলদার:-:-ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন বৈদ্যবাটী আঞ্চলিক কমিটির সদস্য কমরেড পাপ্পু দলুই আজকে বিকালে প্রয়াত হয়েছেন। প্রতিটা মিছিলে সব থেকে বড় ফ্ল্যাগটা পাপ্পু দা নিয়ে আসতো। আমরা আমাদের এক সহযোদ্ধা কে হারালাম ।।সত্যি ভাবলে খুব কষ্ট হচ্ছে।।আর কনো দিনও দেখতে পাবো না পাপু দা কে বড় পতাকা তা নিয়ে হাঁটতে।

মানব বক্সি:-:-অনেকেই প্রশ্ন তুলছে দিল্লীর কৃষক বিক্ষোভে বাংলার কেউ নেই কেন? তাদের জানাই ওই যে কাঁধে লাল ঝান্ডা নিয়ে কৃষকদের পাশে যিনি রয়েছেন তার নাম কমরেড সুভাষ ব্যানার্জী ইনি আমাদের হুগলী জেলার ডানলপ বাঁশবেড়িয়া এরিয়া কমিটির ৩ নং ব্রাঞ্চের পার্টি সদস্য।

শিবাজি মিত্র:- সি আই টি ইউ হুগলী ও চুঁচুড়া সমন্বয় কমিটির উদ্যোগে পিপুলপাতি মোড়ে কৃষি বিলের বিরুদ্ধে পথসভা চলছে।

সোমনাথ ঘোষ–শ্রীরামপুর:-চন্ডীতলা ১ এরিয়া কমিটির আঁকুনি বি জি বিহারীলাল ইনস্টিটিউশনের সামনে সি পি আই (এম) এর উদ্যোগে দুয়ারে সরকারের ফর্ম পূরণ চলছে।

সুব্রত দাসগুপ্ত-বাশবেড়িয়া:-কেন্দ্রীয় সরকারের জনবিরোধী কৃষি আইন ও বিদ্যুৎ বিল (সংশোধিত)২০২০ প্রত্যাহারের দাবিতে দিল্লিতে ঐতিহাসিক আন্দোলনে রত কৃষকদের সমর্থনে আজ সকাল ১১টায় বিটিপিএস ৩নং গেটে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়। আন্দোলনের সমর্থনে বক্তব্য রাখেন ‌ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির অন্যতম সম্পাদক কম: গননাথ দাস , জোনাল কমিটির পক্ষে বক্তব্য রাখেন কম: শৈলেন বিশ্বাস ও সুব্রত দাসগুপ্ত।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।