জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ২৫ শে জুন – ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) বর্ধমান শহর ২নং এরিয়া কমিটির উদ্যোগে অস্বাভাবিক পেট্রোল, ডিজেল, কেরোসিন সহ অন্যান্য জিনিসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে, শ্রমিক বিরোধী শ্রম কোড বাতিলের দাবিতে, কৃষক বিরোধী কালা আইন বাতিলের দাবিতে, সমস্ত মানুষকে বিনামূল্যে টিকা দেওয়ার দাবিতে, আয়কর দেন না এমন পরিবার গুলিকে মাসে ৭৫০০ টাকা দেওয়ার দাবিতে জি.টি. রোড ঢলদিঘী পেট্রোল পাম্পের সামনে বিক্ষোভ দেখানো হয়।উপস্থিত ছিলেন জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড অপূর্ব চ্যাটার্জী, এরিয়া কমিটির সম্পাদক কমরেড তরুণ রায়, জেলা কমিটির সদস্য কমরেড গৌরী ব্যানার্জি সহ অন্যান্য নেতৃত্ব কর্মগণ। পাটুলি স্টেশন বাজারেও এই দাবিতে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালিত হয়।

রেড ভল্যান্টিয়ার্স নিমদহ পঞ্চায়েতের বেলেরহাট স্টেশন এলাকায় বসবাসকারী এক ব্যক্তি তিনি রাত্রি ১০:৩০ টায় পূর্বস্থলী ২ নং রেড ভলেন্টিয়ারের হেল্প লাইনে ফোন করেন তাঁর বাবার প্রবল শ্বাসকষ্ট হচ্ছে জানিয়ে। অক্সিজেন দিতে হবে। রেড ভলেন্টিয়াররা তাঁর বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিয়ে আসেন।

আজ রেড ভলেন্টিয়ার্স পূর্বস্থলী-২ র পক্ষ থেকে চুপী গ্ৰামের করোনা আক্রান্ত ২ জন ব্যাক্তির বাড়ি ও শেষে চুপী হাট ও বাজার স্যানিটাইজ করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।