জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পঞ্চায়েতের সাত কাহন।


চিন্তন নিউজ ৪/৭/২৩:- সংবাদ দাতা অভিজিত দাসগুপ্ত — দঃ ২৪পরগনা জেলা নির্মাণ কর্মী ইউনিয়ন এর সোনারপুর পশ্চিম এরিয়া কমিটির পক্ষ থেকে মূলত শহর অঞ্চলের কিছু সিপিআইএম কর্মী সমর্থক -দরদীর আর্থিক সহায়তায় বনহুগলী -১এবং ২নং গ্রাম পঞ্চায়েতের শাখা গুলি -রামচন্দ্রপুরের শাখা সম্পাদক শিশির মন্ডল, নল গড়া হাট শাখার সম্পাদক মোজাফ্ফর লস্কর, স্কুল মাঠ শাখার পক্ষে এরিয়া কমিটির সদস্য সিরাজ খান, দক্ষিণ বনহুগলী শাখার (২ নং )পক্ষে সমাদের হাতে ১০০টি করে ঝান্ডা তুলে দেন নির্মাণ কর্মী ইউনিয়ন এর জেলা সম্পাদক মন্ডলীর সদস্য ও এরিয়া সমন্বয় কমিটির আওভায়ক অভিজিত দাসগুপ্ত, জেলা কমিটির সদস্য সুজিত দাস, ও সোনারপুর ব্লক কমিটির সদস্য সুকুমার দাস।
সোনারপুর খেয়াদাহ -২গ্রাম পঞ্চায়েতের ৪৪ নং আসনে প্রার্থী তপন সাউ এর সমর্থনে ১৫০টি ঝান্ডা তুলে দেয়া হয়।

সংবাদ দাতা অভিজিত ব্যানার্জি —
গতকাল বিকালে ১২ই জুলাই কমিটি বারুইপুর মহকুমা কমিটির ডাকে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বামফ্রন্ট প্রার্থী দের সমর্থনে বারুইপুর বিডিও দপ্তরের সামনে সভা এবং পরবর্তীতে মিছিল আয়োজন করে। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ১২ই জুলাই কমিটির যুগ্ম আহ্বায়ক সুমিত ভট্টাচাৰ্য পঞ্চায়েত যৌথ কমিটির সাধারণ সম্পাদক সন্দীপ রায় এবি পি টি এ র কেন্দ্রীয় নেতৃত্ব দেবাশীষ দত্ত সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিষ্ণুপুর ভান্ডারিয়া অঞ্চলের জেলা পরিষদে উদয় মন্ডল সহ সমিতি ও গ্রামের সি পি আই এম প্রার্থী দের সমর্থনে গ্রাম ভেঙে মহিলাদের উপস্থিতি নির্বাচনী গ্রাম সভা জনসভায় রূপ নিয়ে ছিলো। এই সভায় জেলা নেতৃত্ব প্রভাত চৌধুরী সহ আরও অনেক নেতৃত্ব উপস্থিত ছিলো।

মদার রাট পঞ্চায়েতের বলরামপুর অঞ্চলে জনসংযোগে ব্যস্ত থাকেন ৪৩নং অংশের cpim প্রার্থী সমীর মান্না।


গতকাল জয়েনগর -১নং ব্লকে দক্ষিণ বারাসাত অঞ্চলের পদ্মর হাট হাসপাতাল মোড়ে নির্বাচনী সভায় তৃণমূলের দল ছেড়ে প্রায় ১০০টি পরিবার cpim এ যোগ দান করেন। উপস্থিত ছিলেন রাজ্য কমিটির সদস্য রাহুল ঘোষ।


অপর দিকে আজ দুপুরে আসন্ন পঞ্চায়েত নির্বাচন কে কেন্দ্র করে মথুরাপুরের শঙ্কর পুর -ভগবান পুরে এক বিশাল মিছিল হয় cpim এবং ISF এর পক্ষ থেকে। মিছিলের আকার এবং আয়তন এতো বিশাল হয়েছিলো যে অঞ্চলের মানুষ এর তাক লেগে যায়। তারা নিজেরাই আলোচনা করতে থাকে CPIM এতো বড়ো মিছিল ১১র পরে আর দেখা যায় নি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।