জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ: ০৮/০৪/২০২৪:- পার্থ চ্যাটার্জীঃ- হুগলি শহরের প্রানকেন্দ্র রবীন্দ্র বাজার এলাকা । আজ এই বাজার সংলগ্ন এলাকায় বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ এর সমর্থনে প্রচার রবীন্দ্র নগর বাজারে । অগুনিত ফল,সবজি বিক্রেতা ও সাধারণ মানুষের সমর্থন আপ্লুত করে পার্টি কর্মী ও সমর্থক গন।

দীপালী মন্ডলঃ সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটি এলাকায় দুষ্কৃতি কারীরা দেওয়াল মুছে দিয়েছে, ফ্লেক্স ছিঁড়ে দিয়েছে।

ভাস্কর রায়ঃ-গোঘাটের রেজিস্ট্রি অফিস থেকে শুরু করে , বকুলতলা , হাটতলা, খানাটি সহ বিভিন্ন গ্রামে বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী কমরেড বিপ্লব মৈত্র র সমর্থনে প্রচার।

গোঘাটের রেজিস্ট্রি অফিস থেকে শুরু করে , বকুলতলা , হাটতলা, খানাটি সহ বিভিন্ন গ্রামে বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থীর প্রচার।

গোঘাটে সিপিআই(এম )প্রার্থী বিপ্লব কুমার মৈত্রের প্রচারের কয়েকটি মুহূর্তের ছবি।

আজ ৮।,৪।২৪ তারিখে, গোঘাটে বামফ্রন্ট মনোনীত ও জাতীয় কংগ্রেস সমর্থিত সি পি আই (এম) প্রার্থী কমরেড বিপ্লব কুমার মৈত্রের সমর্থনে ছটা বুথ বিপ্লব মৈত্র কে সঙ্গে নিয়ে পরিক্রমা করা হয় । গোঘাট এক নম্বর এরিয়া অফিস থেকে শুরু হয়ে থানাগড়া ,বকুলতলা, বিডিও অফিস, দমদমা, হাটতলা রায়পাড়া, নন্দীপাড়া, রেজিস্ট্রি অফিস ,খানাটি, রামেশ্বরপুর হয়ে
গোঘাট পার্টি অফিসে শেষ হয় ।৬টি বুথ পরিক্রমা করে ।রেজিস্ট্রী অফিসে, থানা গড়ায়, বকুলতলায়, পাড়ার ভিতর দিয়ে যখন প্রার্থী যাচ্ছে তখন মানুষের উচ্ছ্বাস উদ্দীপনা ছিল চোখে পড়ার মতন। এই কেন্দ্রীয় কর্মসূচিতে গোঘাটের সকল পার্টি নেতৃত্ব উপস্থিত ছিলেন। মিছিলের শুরুতে বুলবুলি টুডু ও ময়না লোহার, ফুলমনি মূর্মূ ফুলের মালা ও তারা হাতুড়ি কাস্তের উত্তরন পরিয়ে দেন। গোঘাট দমদমার আদিবাসীদের নৃত্য ও বাজনা বাজিয়ে পার্টি সহ মিছিলকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে। গোঘাট এক নং বিডিও অফিস লাগোয়া দমদমা আদিবাসী পাড়ার মেয়েরা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে মিছিল ও প্রার্থীকে সংবর্ধনা দেন।

দেবারতি বাসুলীঃ-বন্ধ জুটমিল খোলা সহ বেকার যুবক যুবতীদের যোগ্যতা অনুযায়ী কর্মসংস্থানের দাবিতে হুগলি লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে নিবিড় প্রচার কর্মসূচি হল চুঁচুড়া ও মানকুন্ডুতে।

এদিন চুঁচুড়া শহরের বিস্তীর্ণ এলাকায় নিবিড় প্রচার হয়। পরে বিকেলে মানকুন্ডু ষষ্ঠীতলা থেকে মিছিল বিস্তীর্ণ এলাকা পরিক্রমা করে। প্রার্থী মনোদীপ ঘোষকে সঙ্গে করে মিছিল শ্যামনগর নর্থ জুটমিল মহল্লা পরিক্রমা করে। প্রার্থীকে দেখে শ্রমিকেরা বলেন আমাদের মিল অল্প বিস্তর শ্রমিক নিয়ে চলছে ঠিকই কিন্তু শ্রমিকদের অধিকার ও ত্রিপাক্ষিক বৈঠকে গৃহীত সিদ্বান্ত গুলি সম্পূর্ন অবহেলা করছে মিল মালিক। এভাবেই আমরা চলছি। এরকম করে কতদিন চলতে পারে বলুন? আমাদের কথা তৃনমূল ভাবেনা তারা আমাদের শ্রমিক মহল্লা থেকে উচ্ছেদ করতে চাইছে আর বিজেপি ও না। তাই আপনার পাশে আমরা আছি। ভদ্রেশ্বর পৌরসভার ৫,৬,৭,৮,৯ পাঁচটি ওয়ার্ডে নিবিড় প্রচার হয়।

রবিবাসরীয় প্রচারে হুগলি কেন্দ্রে লোকসভা প্রার্থী মনোদীপ ঘোষ। প্রচারে অভিনবত্ব আনতে ঢাকি দের সাথে ঢাক বাজালেন চন্দননগরে প্রচার মিছিলের আগে।
তীব্র গরমের পর রবিবার সকালে স্বস্তির বৃষ্টি জেলা জুড়ে। বৃষ্টি কমতেই চুঁচুড়া রবীন্দ্রনগর বাজারে প্রচারে নেমে পড়েন হুগলি লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী মনোদীপ ঘোষ। বাজারে সাধারণ মানুষের সাথে কথা বলেন তিনি।পাশাপাশি ব্যবসায়ীদের অভাব অভিযোগের কথা শোনেন তিনি।মনোদীপ ঘোষ বলেন, মানুষ আমাদের পাশে আছে।আমরা সাধারন মানুষের কাছে ও তাদের পাশে সব সময় থাকি।তাই এখন মানুষের কাছে পৌঁছিয়ে আমাদের কথা তুলে ধরছি।
সারা সকাল চুঁচুড়ায় প্রচার করার পর বিকেলে চন্দননগর ফটকগোড়া পার্টি অফিস থেকে সু সজ্জিত প্রচার শুরু হয়ে বাগবাজারে শেষ হয়।ঢাকি ও ফেস্টুন সহযোগে সিপিআই (এম) এর প্রচার মিছিল মন কারে মানুষের।

চন্দ্রকোনা শহরে আরামবাগ কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী কমরেড বিপ্লব মৈত্র কে নিয়ে প্রচার ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।