জেলা

হুগলি জেলার সংবাদ-


চিন্তন নিউজ- ৫ ই জুলাই- নিজস্ব সংবাদদাতা:- আজ হুগলি জেলার পান্ডুয়ার ইটাচুনা এরিয়া কমিটির আহ্বানে খন্যান ষ্টেশনবাজারে বিকাল সাড়ে চারটে থেকে সন্ধ্যা ছটা পর্যন্ত পোস্টার ও প্ল্যাকার্ড নিয়ে সরকার এর বিভিন্ন অনৈতিক কাজ ,ভ্যাক্সিন কান্ড এবং দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

হুগলি- চুঁচুড়া বিধানসভা এলাকার গোয়ালটুলি তে শহীদ কমরেড ম ইদুল মিদ্যা কোচিং সেন্টারের পথ চলা শুরু হয়।

আজ খানাকুল রেড ভলেন্টিয়ার্স দের উদ্যোগে পূর্ব রাধানগর গ্রামে রক্তদান শিবির কর্মসূচি সফল ভাবে সম্পন্ন হলো । ৪৫ জন রক্তদাতা রক্ত দেন এই শিবিরে । রক্তদান জীবন দান। এর পাশাপাশি ‘গাছ লাগান, প্রাণ বাঁচান’, এই চিরন্তন সত্য ও পরিবেশের কথা মাথায় রেখে প্রতি রক্তদাতাকে গাছ লাগানোয় উৎসাহিত করতে প্রতি রক্তদাতাকে একটি করে পেয়ারা গাছ দেওয়া হয় রেড ভলেন্টিয়ার-এর পক্ষ থেকে।

মাত্র কয়েক দিনের ব্যবধানে আয়োজিত এই রক্তদান শিবির সাফল্যের সঙ্গে শেষ হলো । ৫৯ জন রক্তদাতা রক্ত দিতে এগিয়ে এলেও ৪৫ জন রক্তদাতার রক্ত নিতে সমর্থ হয় আরামবাগ ব্লাড ব্যাংক।

যে সকল রক্তদাতা রক্ত দিলেন এবং যেই সকল মানুষ রক্তদান শিবির কর্মসূচি সফল করতে এগিয়ে এলেন সেই সকল মানুষদের খানাকুল রেড ভলেন্টিয়ার্স টিমের পক্ষ থেকে সংগ্রামী অভিনন্দন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।