জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত : ১ লা জানুয়ারি২০২১ – ২০০৮ সালের ১ লা জানুয়ারি দুষ্কৃতিদের হাতে নৃশংসভাবে খুন হন সি পি আই (এম) পার্টির তৎকালীন ভাগীরথী – অজয় জোনাল কমিটির বর্ষীয়ান সদস্য শিশির চ্যাটার্জি। তাঁর গ্রাম কানাইডাঙ্গায় শহীদবেদীতে মালা দিয়ে শ্রদ্ধা জানানো হয়। বক্তব্য রাখেন দুর্যোধন সর। মেহনতী মানুষজন শিশির চ্যাটার্জির প্রতি শ্রদ্ধা জানিয়ে ও শপথে তাঁকে স্মরণ করেন। প্রধান বক্তা ছিলেন পার্টির জেলা সম্পাদক অচিন্ত্য মল্লিক।

” কৃষি বাঁচাও , ভারত বাঁচাও ” সারা ভারত কৃষক সভা, কালনা ২ ব্লক কমিটির উদ্যোগে সেনেরডাঙ্গা বাজারে ও বৈদ্যপুর গ্যারেজে সর্বনাশা কৃষি আইন ও বিদ্যুৎ বিল বাতিলের দাবিতে বিক্ষোভ সভা ও শপথ বাক্য পাঠ।সেনের ডাঙ্গায় বক্তব্য রাখেন মহঃ আলী ও পিযুষ চ্যাটার্জী। বৈদ্যপুর গ্যারেজে শপথ বাক্য পাঠ করান সনাতন টুডু ও সেনেরডাঙ্গা বাজারে শপথ বাক্য পাঠ করান মহম্মদ আলি ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) পূর্ব বর্ধমান, সদর ২ এরিয়া কমিটি।।

কৃষি আইন বাতিল করতে হবে.
বিদ্যুৎ বিল বাতিল করতে হবে
ইত্যাদি দাবীতে আজ সিলে পাড়া, রিল্যান্স পেট্রোল পাম্পের সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচী হয়। বক্তব্য রাখেন কৃষক সভার রাজ্য সম্পাদক অমল হালদার, পার্টির জেলা কমিটির সদস্য সাইদুল হক, পার্টির এরিয়া কমিটির সম্পাদক জহর দত্ত।

ভাতার ১ এরিয়া কমিটির উদ্যোগে কুবাজপুর মোড়ে দিল্লিতে কৃষক আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে কৃষক সভার উদ্যোগে সংকল্প দিবস পালন করা হলো এবং শপথ গ্রহন করা হলো।শপথ পাঠ করালেন ক্ষেতমজুর ইউনিয়ন নেতা মিজানুর রহমান মন্ডল ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।