জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন

নিউজঃ-৫ই ডিসেম্বর:- সিদ্ধার্থ গুহ-আবহাওয়া দুর্যোগ পূর্ণ হওয়া সত্ত্বেও ভারতের ছাত্র ফেডারেশনের ডানকুনি ইউনিটের ৩য় সম্মেলন অনুষ্ঠিত ও নতুন কমিটি গঠিত হলো।উপস্থিত ছিলেন ২০জন প্রতিনিধি। বিদায়ী সম্পাদক কমঃ সমীর পাল রিপোর্ট পেশ করেন এবং তার উপর আলোচনা করেন কমঃ অহন রায় চৌধুরী, কমঃ রবীন দত্ত ও কমঃ সৈকত বাগুই। আজকের সম্মেলন থেকে নতুন ৭জনের কমিটি গঠিত হলো। সম্পাদক হলেন কমঃ রবীন দত্ত, সভাপতি কমঃ অহন রায় চৌধুরী। আজকের সম্মেলন পরিচালনা করেন কমঃ সিদ্ধার্থ গুহ।এছাড়া হুগলি জেলা কমিটির তরফ থেকে উপস্থিত ছিলেন কমঃ দিপ্তেশ মুখার্জি।

-এসএফআই আরামবাগ গভর্নমেন্ট পলিটেকনিক কলেজ ইউনিটের প্রথম সম্মেলন অনুষ্ঠিত হলো আজ। প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে সম্মেলনে মোট ১৫জন প্রতিনিধি উপস্থিত ছিলেন। সম্মেলন উদ্বোধন করেন এসএফআই হুগলী জেলা কমিটির সদস্য সুফল সেনগুপ্ত। জেলা কমিটির পক্ষ থেকে পর্যবেক্ষণমূলক বক্তব্য রাখেন রাজ্য কমিটির সদস্য সায়ন্তন ঘোষ। সম্মেলনের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য অনির্বাণ গোস্বামী ও রাখি মণ্ডল। মোট ৯জন ইউনিট কমিটি গঠন হয়। সম্পাদক ও সভাপতি নির্বাচিত হন দেবাশিস বিশ্বাস ও অর্ণব দাস।

জয়দেব ঘোষঃ-প্রবল প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলী জেলার খানাকুল জোনের অন্তর্গত রাজা রামমোহন চক্রের ৩৯তম সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ রাধানগর আশ্রম বিদ্যাপীঠে। সম্মেলনের উদ্বোধন করলেন প্রাক্তন জেলা সভাপতি,সম্পাদক সকলের প্রিয় কমরেড নরেন দে। উপস্থিত আছেন জেলা সম্পাদকমন্ডলীর অন্যতম সদস্য হবিবুর রহমান,জয়দেব ঘোষ,স্বপন মন্ডল সহ জেলা নেতৃত্ব।উল্লেখ্য চক্রের সম্পাদক শারীরিক ভাবে অসুস্থ (সুজিত দা) থাকা সত্ত্বেও যেভাবে সবটা সংগঠিত করেছে তা অভিনন্দন যোগ্য।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।