জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:– দেবারতি বাসুলীঃ-“জলধর ঘোষ স্মৃতি পুরস্কার” দাতা- জয়দেব ঘোষ ও অভিজিৎ ঘোষ (পুত্রদ্বয়)…গতকাল নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির ঐতিহাসিক সিদ্ধান্ত “নিখিলবঙ্গ মেধা অন্বেষণ অভীক্ষা ২০২৩”-র ১০০ তে ১০০ প্রাপ্ত শিক্ষার্থীদের বিশেষ পুরস্কার প্রদান অনুষ্ঠান হলো।

পার্থ চ্যাটার্জীঃ-আজ ২২শে ডিসেম্বরে শুক্রবার বিকাল ৫.৩০টায় চন্দননগর বাজার চৌমাথা মোড়ে সি পি আই(এম) দুটি এরিয়া কমিটির আহ্বানে কেন্দ্রীয় সরকারের বিরোধী শুন্য সংসদ চালানোর চক্রান্তের বিরুদ্ধে পথসভা অনুষ্ঠিত হলো। সভায় সভাপতিত্ব করেন কমরেড বিশ্বনাথ বন্দোপাধ্যায়। সভায় বক্তব্য রাখেন শিক্ষক নেতা নীলমণি কোনার সহ অন্যান্য বক্তারা।

অজিত কর্মকারঃ- গতকাল ব্যান্ডেল স্টেশন প্রাঙ্গণে বামফ্রন্টের উদ্যোগে গণতন্ত্রহীন বিরোধীশূন্য সংসদে নজিরবিহীনভাবে বিল পাশ, অস্বাভাবিক হারে দ্রব্যমূল্য বৃদ্ধি, বেরোজগারির বিরুদ্ধে, প্রতিবাদ ও বিক্ষোভ সভা সংঘটিত হয়। সভায় সভাপতিত্ব করেন কমর অজিত কর্মকার। সভায় বক্তব্য রাখেন কমরেড স্নেহাশীষ রায়, কমরেড বিশ্বজিৎ রায়, ও সারা ভারত ফরওয়ার্ড ব্লক এর পক্ষে কমরেড সুনীল সাহা।

সোমনাথ ঘোষঃ-শিয়াখালার চকতাজপুর, সন্ধিপুর উত্তর ও দক্ষিণ নিয়ে মোট ৪ টি বুথে ব্রিগেড সমাবেশের প্রচার ও দূর্নীতি, অকাল বর্ষনে ক্ষতিপূরণ, স্মার্ট মিটার, রেগায় কাজ ইত্যাদি বিষয়ে জনসংযোগ কর্মসূচী করা হয়। জনসংযোগ কর্মসূচীতে বিভিন্ন জায়গায় বক্তব্য রাখেন কমরেড সোমনাথ ঘোষ ও কমরেড শুভদ্বীপ রায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।