জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মুখ্য সমাচার।


দেবু রায় চিন্তন নিউজ:- ১০/০৪/২০২৩:-
সুস্থ্য সংস্কৃতি বজায় রাখতে পূর্ব যাদবপুর এ এস‌এফ‌আই, ডিওয়াইএফ‌আই, গণতান্ত্রিক মহিলা সমিতির উদ্যোগে এক প্রতিযোগিতার আয়োজন করা হয়। কলকাতা কর্পোরেশনের মোট তিনটে ওয়ার্ড কে নিয়ে (103/104/এবং 109)এই প্রতিযোগিতা শুরু হয় ২/৪,৯/৪এবং ১৬/৪এই তিনদিন ধরে, এতিমধ্যে বসে আঁকো, গান এর প্রতিযোগিতা শেষ হয়েছে। এখন পর্যন্ত যা খবর পাওয়া গেছে তাতে ৪০২জন ১০৩নং ওয়ার্ডে,২৫৭ জন ১০৪নং ওয়ার্ড থেকে, এবং ৫০১জন ১০৯নং ওয়ার্ড থেকে অর্থাত মোট ১১৬০জন শুধু বসে আঁকো প্রতি যোগিতায় অংশগ্রহণ করেছেন। প্রথম দিনে।


দ্বিতীয় দিনে অর্থাৎ ৯/৪ এস‌এফ‌আই, ডিওয়াইএফ‌আই, এইড‌ওয়া পূর্ব যাদবপুর আঞ্চলিক কমিটির যৌথ উদ্যোগে চলছে সাংকৃতিক প্রতিযোগিতা।প্রত্যেক প্রতিযোগীর মধ্যে ছিলো বিপুল উন্মাদনা। মডার্ন ল্যান্ড গার্লস স্কুলে ৪টি বিভাগে মোট ২৮৮জন কে নিয়ে চলছে আবৃতি প্রতিযোগীতা। স্কুলের সাত টি ঘরে ২৫জন জাজ। একই সাথে গড়ফার সংস্কৃতি চক্র, ছাত্র সংঘ, এবং যুব সম্প্রদায় ক্লাবের চারটি বিভাগে মোট ১৭৫জন কে নিয়ে চলছে রবীন্দ্র সংগীত প্রতিযোগিতা সকল প্রতিযোগীর মধ্যেই কিছু একটি করে দেখানোর অদম্য জেদ সংগঠন এর পক্ষ থেকে যারা স্বেচ্ছাসেবীর দায়িত্ব নিয়েছেন, তারাও খুব সুন্দর ভাবেই তাঁদের দায়িত্ব পালন করতে দেখা যায়। ছাত্র, যুব, মহিলাদের এই কাজকে উৎসাহ দিতে উপস্থিত ছিলেন ডিওয়াইএফ‌আই এর সর্ব ভারতীয় সম্পাদক হিমাংগ্ন রাজ ভট্টাচাৰ্য, এছাড়াও ছিলেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলার সভাপতি অপূর্ব প্রামানিক, এস‌এফ‌আই দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সভাপতি রিজুরেখ দাসগুপ্ত সহ অন্যান্য নেতৃবৃন্দ।

গতকাল কমরেড দেবিদাস তরফদারকে সম্মাননা জ্ঞাপন করলেন ডিওয়াই এফ আইয়ের সর্বভারতীয় সাধারণ সম্পাদক কমরেড হিমঘ্নরাজ ভট্টাচার্য,দক্ষিণ যাদবপুর ১ লোকাল কমিটির আহ্বায়ক কমরেড কৌশিক ঘোষ এবং যুব কমরেড বাপ্পাদিত‍্য দাশশর্মা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।