জেলা

হুগলি জেলার সংবাদ-


জয়দেব ঘোষ: চিন্তন নিউজ:১৫ই মে:- হুগলি জেলার প্রাক্তন ছাত্র নেতা নাজির খাঁন এর জীবনাবসান। ভারেতের ছাত্র ফেডারেশন আরামবাগ থানা কমিটির প্রাক্তান সভাপতি, হুগলী জেলা সম্পাদকমণ্ডলীরপ্রাক্তন সদস্য, আরামবাগ নেতাজী মহাবিদ্যালয়ের ছাত্র সংসদের প্রাক্তন সাধারণ স ম্পাদক নাজির খাঁন৷ ১৪/৫/২১ রাত্রি ১১টা২০ মিনিটে আরাম বাগের এক বেসরকারি নার্সিংহোমে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে বয়স হয়েছিল ৪৫ বৎসর। নাজির রেখে গেছেন মা, স্ত্রী, দুই কন্যা,দুই ভাই।। কমরেড নাজির খাঁন এর এই অকাল প্রয়াণে সকলে গভীর ভাবে শোকাহত।।

আজ রামজীবনপুরের (মেদিনীপুর)এক ব্যাক্তির জটিল অস্ত্রপ্রচারের পর রক্তের প্রয়োজনে আরামবাগ রক্ত দান কেন্দ্রে গিয়ে রক্ত দান করেন জয়দেব ঘোষ—-

আজ কমরেড বন্দনা মুখার্জী, সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির হরিপাল আঞ্চলিক কমিটির সভানেত্রী, আজ সকাল ৯ টায় হরিপাল থানার কৈকালা গ্রামে তাঁর নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৯ বৎসর।সাতের দশকের প্রথম থেকেই তিনি সি পি আই( এম) এর সংস্পর্শে আসেন এবং মহিলা সংগঠনের দায়িত্বশীল কর্মী ও গণআন্দোলনের কর্মী হিসাবে মানুষের আস্থা অর্জন করেন।মহিলা সংগঠনের হরিপাল আঞ্চলিক কমিটির সম্পাদিকা ও জেলা কমিটির সদস্যা হিসাবেও তিনি দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।মৃত্যুকালে তিনি তাঁর একমাত্র বিবাহিতা কন্যাকে রেখে যান।প্রসঙ্গত,বিবাহের কয়েক বছরের মধ্যেই তাঁর স্বামীর মৃত্যু হয় এবং তাঁর একমাত্র পুত্র,যুব আন্দোলনেরর প্রাক্তণ স্থানীয় নেতা,কয়েক বছর আগেই প্রয়াত হন।তাঁর মৃত্যু সংবাদ পেয়ে তাঁর বাসভবনে গিয়ে শ্রদ্ধা জানান মহিলা নেত্রী মঞ্জু ভৌমিক,মঞ্জুরী সিংহরায়,পার্টিনেতা বিশ্বনাথ অধিকারী,দুলাল ভৌমিক,যোগীয়ানন্দ মিশ্র,কানাই মাজি,স্বপন সেন ও অনেক পার্টি দরদী মানুষ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।