রাজ্য

হুগলি জেলার সংবাদ—-


-চিন্তন নিউজ:- ১৮ ই জুন- জয়দেব ঘোষ-হরিপাল এ বি পি টি এ জোনালের উদ‍্যোগে রেড ভলেন্টিয়ারদের হাতে তুলে দেওয়া হল কোভিড মোকাবিলার সরঞ্জাম ও তিন হাজার টাকা। তুলে দিলেন সম্পাদক সমীর দাস মহাশয়। উপস্থিত ছিলেন জোনালের অনান‍্য নেতৃত্ব।

নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি,চন্ডীতলা চক্র থেকে আজ সুন্দরবন অঞ্চলের বাসন্তীর কুমড়োখালি এলাকায়, “ইয়াস”বিধ্বস্ত ১০০জন পরিবারের সহযোগিতায় কিছু প্রয়োজনীয় সামগ্রী নিয়ে এসেছিল। এই প্রয়াসে একান্তভাবে সহযোগিতা করেছেন,আমাদের সংগঠনের রাজ‍্য সভাপতি কমরেড দেবাশীষ দত্ত এবং দক্ষিণ চব্বিশ পরগণা জেলার এবিপিটিএ এর সহ সভাপতি কমরেড দেবাশীষ দেবনাথ এবং এলাকার গণতান্ত্রিক আন্দোলনের অন‍্যান‍্য নেতৃত্ব।।

বামপন্থী আন্দোলনের অন্যতম ফরওয়ার্ডব্লক নেতা ও প্রাক্তনউচ্চশিক্ষা মন্ত্রী শম্ভু ঘোষের ৯৬তম জন্মদিন উপলক্ষে তোলাফটকে তার আবক্ষ মূর্তিতে মাল্যদানের মধ্যদিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করা হলো ও তোলাফটক বাজারে আজাদ হিন্দ ভলান্টিয়ার্স এর উদ্যোগে মাক্স ও সানিটাইজার প্রদানের মাধ্যমে কোভিড ১৯বিষয়ে সচেতনতামূলক প্রচার অভিযান চালানো হয়। আজ মল্লিককাশেম হাটে আজাদ হিন্দ ভলান্টিয়ার্স এর উদ্যোগে মাক্স ও সানিটাইজার প্রদানের মাধ্যমে কোভিড ১৯বিষয়ে সচেতনতামূলক প্রচার অভিযান চালানো হয় ও হুগলী চুঁচুড়া পৌরসভার ৩০নং ওয়ার্ডের কিছু জায়গায় আজাদহিন্দ ভলেন্টিয়ার্স এর পক্ষ থেকে স্যানিটাইজ করা হলো।

পঃবঃ বিজ্ঞান মঞ্চ ব্যাণ্ডেল মগড়া বিজ্ঞান কেন্দ্র কে দশ হাজার টাকা দিয়ে সুন্দরবনের মানুষের পাশে দাড়ালেন পার্থ বাবু ৷মানুষের জন্য বিজ্ঞান ৷।

বলাগড়ে চাঁদরা গ্রামে রেড ভলেন্টিয়ার্স রা জিরাট ইউনিট আজ অক্সিজেন পৌছে দিয়ে আসলেন।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।