জেলা

হুগলি বার্তাঃ–


চিন্তন নিউজঃ- সুজাতা বিশ্বাসঃ-
কমরেড রূপচাঁদ পাল-এর পারিবারিক স্মরণ সভা আয়োজিত হয়েছিল ব্যান্ডেল ফটিক ভবনে। উক্ত সভায় উপস্থিত ছিলেন সিপিআইএম পলিটব্যুরোর সদস্য এবং পার্টির রাজ্য কমিটির সম্পাদক কমরেড মহম্মদ সেলিম।। ওনার মুখ থেকে শুনলাম কমরেড রূপচাঁদ পালের সাংসদ জীবনের কিছু নির্বাচিত ঘটনা। রূপচাঁদ পাল কিভাবে তাঁর পারিবারিক জীবনে এবং কর্ম জগতে সমান ভাবে পারদর্শী ছিলেন, ছোট ছোট ঘটনার মধ্যে দিয়ে তিনি সেই অভিজ্ঞতা সকলের সাথে শে শেয়ার করে নিলেন।

জয়দেব ঘোষঃ-রক্ষা করো শিক্ষকদের সম্মান, রক্ষা করো শিক্ষার মান আর ফিরিয়ে আনো শিক্ষার অধিকার এই দাবিকে সামনে রেখে আজ হুগলী জেলার পান্ডুয়া চক্রের উদ্যোগে “মহান শিক্ষক দিবস” অনুষ্ঠিত হয়।

দেবারতি বাসুলীঃ- স্বাভাবিক, ধৈর্য্যের বাঁধ ভেঙেছে সাধারণ যাত্রীদের,পান্ডুয়া স্টেশনে নিত্যযাত্রীরা প্রায় দেড় ঘণ্টা ধরে অবরোধ করে রেখেছে, অবরোধ চলছে খন্যানেও।গত প্রায় একবছর ধরে বিভিন্ন জায়গায় লাইনের কাজের নাম করে রেল দফতর ট্রেন বাতিল করছে। আমরা সবাই ভুক্তভোগী। কাজে যাবার সময় সময় ট্রেন বাতিল, মাত্র যে কটি হাতে গোনা ট্রেন চলছে সেগুলোও অস্বাভাবিক লেট করছে,সেই ট্রেনে উঠতে পারছেন না যাত্রীরা। দেরিতে গিয়ে কাজ করতে পারছেন না ডেইলি ওয়েজে কাজ করা মানুষ জন, মজুরি হারাচ্ছেন। কাজের,অফিসের সময় বাদ দিয়ে লাইনের কাজ করতে হবে এই দাবি সাধারণ মানুষের।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।