জেলা

হুগলি বার্তাঃ–


চিন্তন নিউজঃ-১১/০৮/২০২২:– সিদ্ধার্থ গুহঃ–শহীদ ক্ষুদিরাম বসুর আত্মবলিদান দিবসে পতাকা উত্তোলন ও শহীদ বেদিতে মাল্যদানের মধ্য দিয়ে এস এফ আই ডানকুনি ইউনিটের শ্রদ্ধা জ্ঞাপন। পতাকা উত্তোলন করেন এস এফ আই জেলা কমিটির সদস্য কমঃ সিদ্ধার্থ গুহ। এছাড়া শহীদ বেদিতে মাল্যদান করেন ডানকুনি এস এফ আই ইউনিটের সম্পাদক কমঃ রবিন দত্ত সহ ছাত্র ইউনিটের অন্যান্য নেতৃত্ব সহ বিভিন্ন গন সংগঠনের নেতৃত্ব ও কর্মী বৃন্দ।

বাবাই সাহাঃ-এবার পাড়ায় পাড়ায় দুর্নীতির হিসেব কড়ায়গণ্ডায় বুঝে নেওয়ার পালা শুরু হয়েছে, কাউকে ছাড় দেওয়া হবে না…. এত দিন বীরভূমের ফুটো মস্তান বসে বসে অনেক গুড় বাতাসা খাওয়ানোর নামে হুমকি দিয়েছে, উন্নয়ন দাঁড় করিয়ে রেখে মানুষের অধিকার কেড়েছে। আজ ঐ ফুটো মস্তান গোরু চোর অনুব্রত মন্ডল গ্ৰেফতার হয়েছে। সিবিআই এখন চরাম চরাম করে ঢাক বাজাবে, সাথে পাচনও থাকবে। তাই আজ ডিওয়াই‌এফ‌আই সিঙ্গুর উত্তর ও দক্ষিণ লোকাল কমিটির উদ্যোগে রতনপুর মোড়ে (সিঙ্গুরের আরেক মন্ত্রীর বাড়ির দোরগোড়ায়) সাধারণ মানুষকে নকুলদানা আর গুড়বাতাসা বিলি করে প্রত্যয়ী ভাবে জানান দেওয়া হলো- যতদিন না রাজ্যের সব চোর নেতা-মন্ত্রীগুলো ধরা পরছে, ততদিন ডিওয়াই‌এফ‌আই এই লড়াই চালিয়ে যাবে, বগটুই কান্ড, কয়লা চুরি, খুন, জরিমানা- এই সবের হিসেব কড়ায়গণ্ডায় বুঝে নেওয়া হবে।
এই সিঙ্গুর থেকেই টাটাকে তাড়িয়ে বেকার যুবকদের ভবিষ্যতকে শ্মশানে পরিণত করেছে এই দুর্নীতিবাজ তৃণমূল সরকার, এর জবাব নেওয়ার পালা এসে গেছে।

সুপর্না রায়ঃ-বীর শহীদ ক্ষুদিরাম বসুর আত্মবলিদান দিবস। দিন বদলের লড়াইয়ের সাথে সাথে প্রান বাঁচানোর লড়াইটাতেও সামিল অনেক কমরেড গন। এদিন বাঁশবেড়িয়া – চন্দ্রহাটি – ত্রিবেনী-ডি ওয়াই এফ আই সদস্যরা এক রক্তদান কর্মসূচি পালন করে। প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী রা রক্তদান করেন । এমন এক একজন সদস্য কমরেড আছেন যাঁরা প্রায় পঞ্চাশ বারের বেশী রক্তদান করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।