জেলা

হুগলি বার্তাঃ-


-চিন্তন নিউজঃ-শিবানী দাশগুপ্তঃআজ শ্রীরামপুর এ এ আই ডি ডব্লিউ এ এর নেতৃত্বে অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও রাজ্য সরকারের চরম দূর্নীতি র বিরুদ্ধে ১৪ টি নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র রেশনে দেওয়ার দাবিতে বিক্ষোভসভা ও গনসাক্ষর সংগ্রহ অভিযান হয় । এই বিক্ষোভ কর্মসূচি তে ব্যাপক সাড়া মিলেছে।

এদিকে শিক্ষক নিয়োগে ব্যাপক দুর্নীতির বিরুদ্ধে । ঘুষখোর তৃণমূলের নেতা মন্ত্রীদের গ্রেফতারের দাবিতে Dyfi -Sfi হুগলি জেলা কমিটির ডাকে শ্রীরামপুরে মিছিল ।

জয়দেব ঘোষঃ-নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলী জেলার পান্ডুয়া জোনাল কমিটির উদ্যোগে মিড-ডে-মিল সংক্রান্ত সমস্যা নিয়ে আজ মাননীয়া বিডিও ম্যাডামের কাছে ডেপুটেশন সংগঠিত করা হয়। উপস্থিত ছিলেন জেলা কমিটির প্রাক্তন সম্পাদক ও সভাপতি নরেন দে , জেলা সহ-সম্পাদক ও রাজ্য সোশ্যাল মিডিয়া টিমের যুগ্ম আহ্বায়ক জয়দেব ঘোষ। জোনাল সভাপতি ও জেলা কমিটির নেতা করণ মুরমু, জোনাল সম্পাদক ও জেলা কমিটির শুভেন্দু মাঝি, জোনাল সহ-সভাপতি ও জেলা কমিটির আমজাদ হোসেন, জোনাল সহ-সম্পাদক ও জেলা কমিটির নেতা অরূপ কুমার দত্ত,জোনাল কোষাধ্যক্ষ কল্যাণ ব্যানার্জি,জেলা নেত্রী দেবারতি বাসুলী,বৈচি চক্রের সম্পাদক বলরাম সাহা, ইটাচুনা চক্রের সভাপতি সুনীল বাস্কে, পান্ডুয়া চক্রের সম্পাদক শান্তনু ব্যানার্জি ,সভাপতি আব্দুর রহিম,সুভাষ মালিক সহ জোন ও চক্র নেতৃত্ব। ডেপুটেশনে প্রতিনিধি দলে শুভেন্দু মাঝি, বলরাম সাহা,শান্তনু ব্যানার্জি,করণ মুরমু ও সুনীল বাস্কে অংশগ্রহণ করেন। সভায় বক্তব্য রাখেন সৌমি ভট্টাচার্য,নরেন দে, কল্যাণ ব্যানার্জি, জয়দেব ঘোষ,সুকুমার বাগ,আমজাদ হোসেন। ডেপুটেশনের বিষয় নিয়ে বিডিও ম্যাডামের নিকট বিস্তারিত আলোচনার বিষয়বস্তু তুলে ধরেন জোনাল সম্পাদক শুভেন্দু মাঝি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।