জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ- ৮ই জুলাই, মহান কমিউনিস্ট নেতা প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুর ১০৯ তম জন্মদিন। হুগলি জেলার দিকে দিকে পালিত হোল দিনটি।

জয়দেব ঘোষঃ-হুগলি এরিয়া কমিটির অন্তর্গত এক নম্বর শাখার উদ্যোগে জননেতা কমরেড জ্যোতি বসুর ১০৯ তম জন্মবার্ষিকী উদযাপন পর্ব।

কমরেড জ্যোতি বসুর ১০৯তম জন্ম দিবস পালন সিপিআই(এম) ডানলপ বাঁশবেড়িয়া চন্দ্রহাটি এরিয়া কমিটির উদ্যোগ বাঁশবেড়িয়া বেনেগলি মোড়ে। জননেতা কমরেড জ্যোতি বসু কে মালা পড়িয়ে শ্রদ্ধা নিবেদন করছেন প্রবীণ নেতৃত্ব কমরেড প্রণব চ্যাটার্জী। টিস্যু CITU অফিস, চন্দ্রাহাটি।

C.P.I.(M.), হুগলী এরিয়া কমিটির ১৩ নং শাখার (৭ নং ওয়ার্ড) পক্ষ থেকে মহান জননেতা জ্যোতি বসুকে ১০৯ তম জন্মদিনের শ্রদ্ধা।

মগরা শহীদ ভবনেও পালিত হয় এই দিনটি।C.P.I.(M.) হুগলী এরিয়া কমিটির পক্ষ থেকে মহান জননেতা জ্যোতি বসুকে ১০৯ তম জন্মদিনের শ্রদ্ধা ও লাল সেলাম।

দীপন মুখার্জিঃ-চুঁচুড়া এরিয়া কমিটির উদ্যোগে আজকে জননেতা কমরেড জ্যোতি বসুর ১০৯ তম জন্মদিন পালন |

সি.পি.আই (এম) বৈদ্যবাটি শেওড়াফুল এরিয়া কমিটির নবগ্রাম ১ নং শাখায় মহান জননেতা কমরেড জ্যোতি বসুর ১০৯তম জন্মদিবস পালন।

ভারতের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী),চুঁচুড়া এরিয়া কমিটির পক্ষ থেকে প্রয়াত জননেতা কমরেড জ্যোতি বসুর ১০৯ তম জন্মদিন পালন করা হয়,চুঁচুড়া ঘড়ির মোড়ে।

আজ C.P.I.(M) হুগলী এরিয়া কমিটির অন্তর্গত ৪ নং ব্রাঞ্চ এর পক্ষ থেকে মহান কমিউনিস্ট নেতা এবং জনগণের নেতা শ্রদ্ধেয় জ্যোতি বসুর ১০৯ তম জন্মদিবস পালন করা হয় ।

তিলক ঘোষঃ-কিংবদন্তী নেতা কমরেড জ্যোতি বসুর 109 তম জন্ম দিবস ও সাম্প্রদায়িক সম্প্রীতি দিবসপালন করা হলো কামারপুকুর পরিতোষ চট্টোপাধ্যায় ভবনে সি আই টি ইউ গোঘাট সমন্বয় কমিটির উদ্যোগে।

সোমনাথ ঘোষঃ- দীর্ঘ ১১ বছর পর সন্ত্রাস কবলিত হুগলীর খানাকুলে হুগলী জেলা কৃষক সভার উদ্যোগে জনসভা।
দেশ রাজ্যের জনবিরোধী দুই সরকারের বিরুদ্ধে ও আরামবাগ মহকুমা বন্যা ও নদী ভাঙন রোধ এবং ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর করার দাবীতে এই সভা আহ্বান করা হয়।
জনসভায় বক্তব্য রাখেন পশ্চিমবঙ্গ প্রাদেশিক কৃষক সভার সম্পাদক কমরেড অমল হালদার ।
তিনি বর্তমান পরিস্থিতিতে সাহসী ভূমিকা নিয়ে দুই সরকারের দূর্নীতি ও মানুষ মারা নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।
সভায় ভয় ভীতি উপেক্ষা করে গরীব মানুষের উপস্থিতি, বিশেষ করে মহিলাদের অংশগ্রহণ উল্লেখযোগ্য ছিল।
সভায় সভাপতিত্ব করেন জেলা কৃষক সভার সভাপতি কমরেড ভক্তরাম পান ।
সভায় কমরেড সমর ঘোষ, ভজহরি ভুঁইয়াসহ অন্যান্য নেতৃত্ব উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।