জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ- সুপর্না রায়ঃ-এবার হুগলি শহরের অবস্থিত চকবাজার সমবায় ব্যাঙ্কের ভোটে জিতলো বামেরা । বেশ কিছুদিন ধরে এই ব্যাঙ্ক দখলের চেষ্টাতে ছিল রাজ্যের শাসক দলের নেতারা। অবস্থা এমন দাঁড়ায় আমানত কারীরা তাঁদের পুঁজি তুলে নিতে শুরু করেন।সারা ব্যাঙ্ক ও তৃনমুলী পতাকায় ভরে যায়। জোরপূর্বক এই ব্যাঙ্কের দায়িত্ব নিজেদের হাতে নেবার চেষ্টা করে। কিন্তু সব সমস্যার সমাধান করে ভোটাভুটি তে বামেরা তাঁদের জয় ছিনিয়ে আনে।বাম নেতা কমরেড সমীর মজুমদার জানান যে এই ব্যাঙ্কে শেষবার নির্বাচন হয় ১৯৯৮ সালে। তখন সব আসনে জয়ী হন বাম প্রার্থী রা। এর পর থেকে প্রতি পাঁচ বছর অন্তর ভোট হয়েছে কিন্তু তখন কোন বিরোধী দলের কেউ মনোনয়নপত্র জমা দেননি বা দিলেও তুলে নিয়েছেন। নিয়মের পরিবর্তন হবার জন্য তিন বছরের মধ্যে ভোট হয় আর সমস্থ দোলাচল উড়িয়ে দিয়ে সমবায় ব্যাঙ্কের দায়িত্বে আবার বামপন্থী রাই।

আগামী ২২/০৬/২০২২ তারিখে চন্দননগর কানাইলাল বিদ্যামন্দির (ইংরাজি বিভাগ) ১৯৯৮ মাধ্যমিক ছাত্রবৃন্দের উদ্যোগে শ্যাম স্টীল কোম্পানির সহযোগিতায় চন্দননগর কানাইলাল বিদ্যামন্দির (ইংরাজি বিভাগ) প্রাঙ্গনে, আয়োজিত হতে চলেছে সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু পরীক্ষা এবং চশমা প্রদান করা হবে।

ভোলা হাজরাঃ-চন্দননগর ১৭ নং ওয়ার্ডে উপনির্বাচনে সিপিআই (এম) প্রার্থী অশোক গাঙ্গুলীর সমর্থনে পথসভা প্রধান বক্তা কমরেড সুজন চক্রবর্তী ।

সুব্রত দাশগুপ্তঃ-ডানলপ – বাঁশবাড়িয়া- চন্দ্রহাটি ১২ নং শাখার উদ্যোগে জনসংযোগ ও গন অর্থসংগ্রহের কর্মসূচি চলছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।