জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ-নিজস্ব সংবাদ দাতাঃ-ভারত তথা বিশ্বের গর্ব হুগলী জেলার চন্দননগরের মেয়ে পিয়ালি বসাক ৮৮৫০ মিটার (২৭,৭২৪ ফুট) পর্যন্ত উচ্চতা সাপ্লিমেন্টারি অক্সিজেন ছাড়া আরোহণ করে এভারেস্ট জয় করেছে। এই স্বপ্ন পূরণে ব্যাঙ্ক থেকে নেওয়া ঋণে প্রবল আর্থিক সমস্যার মধ্যে পড়লেও পাশে দাঁড়ায়নি সরকার, শেষে বাড়ি বন্ধকের সিদ্ধান্ত নিয়েছে পিয়ালি। এই সোনার মেয়ের পাশে দাঁড়ানো সামাজিক দায়িত্ব। পিয়ালির ভবিষ্যতের স্বপ্নকে আরও উচ্চতায় পৌঁছে দিতে এবং বাড়ি বাঁচাতে গত ২৭ মে, ২০২২ হুগলী জেলাএস‌এফ‌আই, ডিওয়াইএফ‌আই ভারতের গণতান্ত্রিক মহিলা সমিতি সহ রেড ভলেন্টিয়ার্স (RED Volunteer’s)-এর ডাকে জেলা ব্যাপী
যে অর্থসংগ্রহ অভিযানের ডাক দেওয়া হয়েছিল, সেই সংগৃহীত ১লক্ষ টাকা পিয়ালি বসাকের কাছে পৌঁছে দেওয়া হল পিয়ালির ব্যাঙ্ক একাউন্টে।এই সংক্রান্ত বিষয়ে আজ শ্রীরামপুরে সাংবাদিকদের মুখোমুখি CPI(M) হুগলী জেলা কমিটির সম্পাদক ও রাজ্য সম্পাদকমণ্ডলীর অন্যতম সদস্য কমরেড দেবব্রত ঘোষ সহ হুগলী জেলা এস এফ আই, ডি ওয়াই এফ আই ভারতের গণতান্ত্রিক মহিলা সমিতি, রেড ভলান্টিয়ার্স-এর নেতৃবৃন্দ।

পান্ডুয়ার ইটাচুনা এরিয়া এলাকায় ধামাসীন শাখার উদ্যোগে ধামাসীন থেকে চন্দ্রহাটি ফুটবল মাঠ পর্যন্ত তিন কিলোমিটার রাস্তা দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সংগঠিত হয়। মিছিলে নেতৃত্ব দেন শ্যামল ঘোষাল , সৌরেন বসু,রতন রায় ,গৌতম রায় প্রমুখ নেতৃবৃন্দ । মহিলা দের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।