জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ: ১৩/০৫/২০২৪:– সুকুমার ভুক্তাঃ- সিপিআইএম প্রার্থীকে কাছে পেয়ে এই এলাকার সমস্যা নিয়ে মুখ খোলেন এলাকাবাসী । বর্তমানে খানাকুল এর বিজেপি বিধায়ক ও এলাকার সাংসদ অপরূপা পোদ্দার কে ও এলাকায় দেখা যায় না ।
চাষের জন্য সময়মতো বোরো জল পাওয়া যায় না । অথচ ফি বছর বন্যার কারণে এলাকা ডুবে যায় ফসল নষ্ট হয়।
নতুন করে রাস্তা হয় নি , বাম আমলের তৈরি রাস্তার সংস্কার হয় নি । যে রাস্তায় ঢালাই হয়েছে তার ভগ্নপ্রায় দশা। দীর্ঘদিন ধরে এই সমস্যার সম্মুখীন হচ্ছে মানুষ । এই সমস্ত দাবি জানিয়ে মানুষ চাইছে আবার বামেরা ফিরে আসুক ।

দেবারতি বাসুলীঃ-আজকে সুগন্ধা অঞ্চলের গোটু তে মনোদীপ ঘোষের সমর্থনে পথসভা চলছে।

আজ পুরশুড়া উত্তর এরিয়া কমিটির ভাঙগামোড়া অঞ্চলের খুশিগঞ্জ হাটতলায় আরামবাগ লোকসভা কেন্দ্রের জাতীয় কংগ্রেস সমর্থিত বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী কম বিপ্লব মৈত্রের সমর্থনে পথসভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন সন্দীপ সামন্ত, অর্চনা মন্ডল, শ্রীমন্ত কয়াল, সমর মাজি।সভাপতি তপন মাইতি।

মনোদীপ ঘোষ এর সমর্থনে ত্রিবেণী কালিতলা অঞ্চল এ বাড়ি বাড়ি প্রচার।

রোহন ঘোষঃ–আজ দিগসুই হোয়েড়া এলাকায় চাঁপারুই গ্রামে ২৫৬ নং বুথে মোড়ল পুকুর ও খন্দকার ডাঙ্গায় মনোদীপ ঘোষের সমর্থনে বাড়ি বাড়ি নিবিড় প্রচার কর্মসূচি।

দীপ্সিতা ধরের সমর্থনে কোন্নগরে এবিটিএ ও এবিপিটিএ (ABTA ,ABPTA) এর নির্বাচনী পথসভা । এবিটিএ এবং এবিপিটিএ যৌথ উদ্যোগে গতকাল সিপিআই (এম) প্রার্থী দীপ্সিতা ধরের সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হলো কোন্নগরের কানাইপুরে । সভায় বক্তব্য রাখেন এবিপিটিএ, হুগলি জেলা কমিটির সহ সম্পাদক আশিস চক্রবর্তী। বক্তব্য রাখেন এবিটিএ র পক্ষে প্রণব দাস, সংবর্ত তরফদার, বিপ্লব বোস এবং এবিপিটিএর পক্ষে তাপস ভাদুড়ী। ভারতীয় গণনাট্য সংঘের নান্দনিক শাখা এবং প্রাভদা শাখা দুটি পথনাটক পরিবেশন করে। ভারতীয় গণনাট্য সংঘের রাজ্য সভাপতি হিরন্ময় ঘোষাল গণসংগীত পরিবেশন করেন।
সভা পরিচালনা করেন দিলীপ মুখার্জি এবং সোমনাথ চক্রবর্তী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।