জেলা

হুগলী বার্তাঃ-


চিন্তন নিউজ:সুব্রত দাশগুপ্তঃ-আজ শ্রীরামপুর এ বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী দীপ্সিতা ধর এর সমর্থনে মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। উপস্থিত কমরেড বৃন্দা কারাট , হুগলী জেলা সম্পাদিকা কমরেড শিবানী দাশগুপ্ত এবং আরও অনেক অনেক কর্মী সমর্থক।।

গোঘাট ২ নং এরিয়া মান্দারন অঞ্চলের কাঁকুড়িয়া গ্রামের পার্টি অন্ত প্রাণ রবিয়াল হোসেন ভয় ভীতিকে তুচ্ছ করে (বয়স ৬০) একাই এই পতাকা ও ফ্লেক্স লাগিয়েছেন। দেওয়ালে পোস্টার মেরেছেন। প্রচার পত্র নিয়ে ঘুরছেন বাড়ি বাড়ি, বিলি করছেন। মানুষ কে বোঝাচ্ছেন।সঙ্গে এক দুজনকে নিচ্ছেন।

দেবারতি বাসুলীঃ-আরামবাগ লোকসভা কেন্দ্রের কংগ্রেস সমর্থিত বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী কমরেড বিপ্লব কুমার মৈত্রর সমর্থনে পুরশুড়া উত্তর এরিয়ার ডিহিবাতপুর অঞ্চলের নিমডাঙ্গি থেকে শুরু হয়ে পুরশুড়া ২ পঞ্চায়েতের সোদপুর, মসিনান , রাউতাড়া গ্রাম পরিক্রমা করে প্রার্থী পরিচিতি করা হয় ।

খানাকুল ১ এরিয়ার অন্তর্গত তাঁতিশাল গ্রাম পঞ্চায়েতের তাঁতীশাল, দুর্গাপুর, কুরকুরি মাজপুর গ্রামে প্রচার চলছে এখন।

রাজ্যের দুর্নীতিগ্রস্থ তৃণমূল ও কেন্দ্রের সাম্প্রদায়িক বিজেপি’কে পরাস্ত করতে এবং কেন্দ্রে ধর্মনিরপেক্ষ সরকার ও দুর্নীতি মুক্ত সমাজ গড়তে আসন্ন অষ্টাদশ লোকসভা নির্বাচনে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে জাতীয় কংগ্রেস সমর্থিত বামফ্রন্ট মনোনীত CPI(M) প্রার্থী সর্বভারতীয় ছাত্রনেত্রী কমরেড দীপ্সিতা ধরের সমর্থনে ভারতের ছাত্র ফেডারেশন (SFI) পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির আহ্বানে ৮ মে’২০২৪ বুধবার বিকালে শ্রীরামপুর স্নানপিড়ি মাঠ থেকে কোন্নগর বারো মন্দির পর্যন্ত আয়োজিত মহামিছিলের বিশেষ কিছু মুহূর্ত।। মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

সোমনাথ ঘোষঃ- শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে সি পি আই (এম) প্রার্থী কমরেড দীপ্সিতা ধর এর সমর্থনে চন্ডীতলা ১ এর শিয়াখালা পঞ্চায়েতের সন্ধিপুর সুবলহাড়া সংখ্যালঘু সম্প্রদায়ের এলাকায় বাড়ি বাড়ি প্রচারে আমরা ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।