জেলা

হুগলি বার্তাঃ-


সুব্রত দাশগুপ্তঃ-অঝোরে বৃষ্টি তার মধ্যে ই চলছে আসন্ন অষ্টাদশ লোকসভা নির্বাচনে র প্রস্তুতি। বি টি পি এস টাউন শিপ এর দ্বিতীয় গেটে চলছে নির্বাচনী প্রচার সমাবেশ বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী মনোদীপ ঘোষ এর সমর্থনে। সমাবেশে বক্তা কমরেড সুব্রত দাশগুপ্ত।

দেবারতি বাসুলীঃ-হুগলি লোকসভা কেন্দ্রের সি.পি.আই এম প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ এবছরে উচ্চ মাধ্যমিকে সপ্তম স্থানাধিকারী চুঁচুড়া সুজন বাগান নিবাসী শ্রী ঋতব্রত দাস কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। আগামীর পথ যেন আরও উজ্জ্বল হোক।

প্রতিকূলতা উপেক্ষা করে আরামবাগের বুকে বিপ্লব মৈত্রের সমর্থনে শুরু হল এবিটিএ ও এবিপিটিএ পথসভা ,বক্তব্য রাখছেন এ বি পি টি এ র জেলা সম্পাদক কমল মল্লিক।

প্রবল প্রাকৃতিক দুর্যোগের মধ্যেই নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি এবং নিখিলবঙ্গ শিক্ষক সমিতির নেতৃত্ব ও সমর্থকেরা আরামবাগ লোকসভা কেন্দ্রের প্রার্থী বিপ্লব মৈত্রের সমর্থনে জমায়েত হয়েছেন আরামবাগের বুকে। প্রকৃতির সাথে রীতিমতো যুদ্ধ চলছে। পূর্ব নির্ধারিত কর্মসূচি চালু করতে বদ্ধপরিকর নেতৃত্ব। উপস্থিত আছেন সংগঠনের সাধারণ সম্পাদক ধ্রুবশেখর মন্ডল,সভাপতি মোহনদাস পন্ডিত, সহ-সভাপতি বিপ্লব ঝা, জেলা সম্পাদক কমল মল্লিক, জেলা সভাপতি মানস রঞ্জন ভঞ্জ সহ কেন্দ্রীয় ও জেলা,জোন ও চক্রের নেতৃত্ব।ABTA র পক্ষে উপস্থিত ছিলেন জেলা সম্পাদক প্রিয়রঞ্জন ঘটক ও প্রাক্তন জেলা সম্পাদক গৌতম সরকার সহ নেতৃত্ব।

উচ্চ মাধ্যমিকে পশ্চিম বঙ্গ রাজ্য স্তরে একাদশ তম স্থানাধিকারী, আকাশ নন্দী কে ভারতের ছাত্র ফেডারেশন জাঙ্গীপাড়া ইউনিট কমিটির পক্ষ থেকে সংবর্ধনা জানানো হলো। উপস্থিত ছিলেন ইউনিট কমিটির সভাপতি কমরেড সৌম্য পালধী, সম্পাদক কমরেড জগন্নাথ রুইদাস এবং কোষাধ্যক্ষ কমরেড সম্বিত সরকার।

আরামবাগ লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী বিপ্লব কুমার মৈত্রর সমর্থনে তারকেশ্বরএর রবীন্দ্র মহাবিদ্যালয় কলেজ মোড় থেকে মিছিল শুরু হয়ে চাপাডাঙ্গা, নাইটা, আস্তারা দত্তপুর, রামনগর , বালিগরিয়া টোটো নিয়ে সুসজ্জিত মিছিল সংঘটিত হয়। মোড়ে মোড়ে মানুষ ফুল মালা শঙ্খ বাজিয়ে প্রার্থীকে বরণ করে নেন।

ভাস্কর রায়ঃ-সব বাধা অতিক্রম করে গতকাল মঙ্গলবার অর্থাৎ 08-05-2024 তারিখে রামমোহন -2 গ্রাম পঞ্চায়েতের সন্ত্রাস কবলিত মইখণ্ড গ্রামে ঢুকে আলতা দিয়ে দিয়ে ৩ টি দেয়াল লেখেন যুব কমরেড সন্দীপ বসু । সব ভয়,বাধা অতিক্রম করে ৩ টি দেয়াল লেখার পাশাপাশি চলে পোস্টার লাগানো,ফ্ল্যাগ টাঙানো,বাড়ি বাড়ি প্রচার। অভূতপূর্ব সারা মেলে মইখণ্ড গ্রাম থেকে। বাড়ির মহিলারা বলেন এটা সিপিআইএম এর জেতা আসন আমাদের ভোট দিতে দেইনি বর্তমান সরকার,এবারে ভোট দেবই ।

উপস্থিত ছিলেন রামমোহন-২ এর ব্রাঞ্চ সেক্রেটারি কমরেড অনন্ত রায়, DYFI দায়িত্বে থাকা কমরেড সন্দীপ বসু, কমরেড জোহর দত্ত, কমরেড হারাধন মাল, কমরেড ভিম দিগের, কমরেড পচা দা, কমরেড জুলু দা, কমরেড সাহেব দা সহ অন্যান্য কমরেডস।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।