জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:পার্থ চ্যাটার্জীঃ-চন্দননগরের সুভাষ পল্লী এলাকার বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী মনোদীপ ঘোষ এর সমর্থনে দেওয়াল লেখা চলছে।

সুকুমার ভুক্তাঃ-আজ ৩.৪.২৪ তারিখ সকালে পুরশুড়া বিধানসভার ডিহিবাতপুর অঞ্চলের পশ্চিম পাড়া ও ডিহিবাতপুর পঞ্চাননতলা বাজারে এব্্ কেলেপাড়া অঞ্চলের কৃষঞবাটী ৩৩ বুথে বাড়িতে বাড়িতে কংগ্রেস সমর্থিত বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থীকে বিপ্লব মৈত্রকে নিয়ে সুসজ্জিত প্রচার কর্মসুচী হয়। এই প্রচার কর্মসুচীতে সাধারণ মানুষের আগ্রহ ও উচ্ছাস ছিল চোখে পড়ার মতো। এই প্রচার কর্মসুচীতে প্রার্থীর সাথে ছিলেন পল্লব মৈত্র অর্চনা মনডল সন্দীপ সামন্ত সমর মাজি মনিশঙকর মাজি হারাধন ভৌমিক সুখেন্দু অধিকারী স্বপন পোড়ে শিশির শাসমল ফটিক বাগ তপন মাইতি গৌতম মাজি চিত্তরঞ্জন ধাড়া, এবিপিটিএ নেতৃত্ব শ্যামাপ্রসাদ নাগ নিলাবজ মন্ডল শুভেন্দু ধাড়া প্রমুখ। ১০০দিনের কাজ নাই,আবাস যোজনার টাকা নাই, রাজ্যে কর্মসংস্থান না হওয়ায় পরিযায়ী শ্রমিক হয়ে জীবনের ঝুকি নিয়ে অন্য রাজ্যে কাজ করতে যেতে হচ্ছে। সার সহ অন্যান্য কৃষি উপকরণের দাম বেড়েছে অথচ কৃষি ফসলের উপযুক্ত দাম পাচ্ছে না। তৃনমূল -বিজেপির দুর্নীতির কথাও কেউ কেউ বলছেন।

দেবারতি বাসুলীঃ-আজ পুরশুরা তে আসন্ন লোকসভা নির্বাচনে আরামবাগ কেন্দ্রে সিপিআইএম প্রার্থী আমাদের প্রিয় সাথী বিপ্লব মৈত্র এর সমর্থনে ভোট প্রচারে অগণিত কর্মী,সমর্থকদের সাথে এবিপিটিএ পুরশুরা র নেতৃত্ব ও শিক্ষক শিক্ষিকা গণ,সাধারণ মানুষের মধ্যে সাড়া ছিল চোখে পড়বার মতো। মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয় পুরশুরা র ডিহিবাতপুর পঞ্চানন তলা তে।

আসন্ন লোকসভা নির্বাচনে হুগলি লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত সিপিআই এম প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে বেড়াবেড়ি শাখার ৪ নং বুথে বাড়ি বাড়ি প্রচার করা হয় সিঙ্গুর উত্তর এরিয়া কমিটির উদ্যোগে।

ভাস্কর রায়ঃ-দিল্লির কৃষক আন্দোলনে অংশ নিয়েছিল আজকে বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী আরামবাগের আরামবাগ থেকে কমরেড বিপ্লব মৈত্র।

তারকেশ্বর বি ডি ও র নিকট গণ ডেপটেশন। তারিখ ০৩/০৪/২৪। উপস্থিত ছিলেন আরামবাগ লোকসভার বামফ্রন্ট প্রার্থী বিপ্লব মৈত্র।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।