জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:১৫/০৩/২০২৩:- শুভেন্দু নন্দীঃ- শূন্যপদে স্বচ্ছভাবে নিয়োগের দাবিতে,অবিলম্বে দুর্নীতিগ্রস্ত কর্মাধ্যক্ষের পদত্যাগের দাবীতে, লুটের পঞ্চায়েতের বিরুদ্ধে মানুষের পঞ্চায়েত গড়তে ও ১০০ দিনের কাজে দুর্নীতি বন্ধ করতে গতকাল দুপুরে ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন(DYFI) ও ভারতের ছাত্র ফেডারেশন(SFI) হুগলী জেলা কমিটির যৌথ উদ্যোগে শান্তিপূর্ণ “হুগলী জেলা পরিষদ” অভিযানে ছাত্র-যুবদের উপর পুলিশের লাঠি চার্জ সহ নির্মমভাবে আক্রমন ও অত্যাচারের প্রতিবাদে এবং গ্রেপ্তার হওয়া কমরেডদের নিঃশর্ত মুক্তির দাবিতে ডিওয়াইএফ‌আই আরামবাগ ১ লোকাল কমিটির উদ্যোগে আজ বিকালে ৫:৩০ এ আরামবাগ ১ এরিয়া অফিস থেকে আরামবাগ বাসস্ট্যান্ড পরিক্রমাকরে নেতাজী স্কয়ার পর্যন্ত ধিক্কার মিছিল অনুষ্ঠিত হলো,তারই কিছু মুহূর্ত।

স্নেহাশীষ রায়ঃ-চুঁচুড়ায় ১৩/৩/২৩ তারিখে যুবদের জেলা পরিষদ অভিযানে পুলিশের নারকীয় হামলা ও গ্রেপ্তারে র প্রতিবাদে ১৪/৩/২৩তারিখে তারকেশ্বরে মিছিল সংগঠিত হয়।

ঝুমা শীলঃ-হুগলি যুব কর্মীদের ওপর পুলিশের বর্বরতার প্রতিবাদে আজ মানকুণ্ডু তেলিনিপাড়া এরিয়া কমিটির ধিক্কার মিছিল হয়।

দেবু ঘোষঃ- গতকাল অবশেষে জামিনে মুক্ত হুগলি জেলা পরিষদ অভিযানে গ্রেফতার হওয়া মোট ৬ জন কর্মী। লোকাল কমিটির সম্পাদক শান্ত এখনও হসপিটালে ভর্তি । তার অবস্থা উন্নতির দিকে । গতকাল কৌশিক পাল ও রুদ্র চক্রবর্তীকে সংবর্ধনা দেওয়া হলো।
সংবর্ধনা দেন সিপিআই(এম) চুঁচুড়া এরিয়া কমিটির সম্পাদক সোমনাথ ব্যানার্জি, ডিওয়াইএফ‌আই জেলা সম্পাদক শুভঙ্কর দাস, ডিওয়াইএফ‌আই জেলা সভাপতি সুমন মাল এবং এস‌এফ‌আই জেলা সম্পাদক নবনীতা চক্রবর্তী।

পার্থ চ্যাটার্জীঃ- হুগলি জেলার চন্দননগরের সিপিআই(এম)কার্ষালয় নতুনরুপে সজ্জিত হলো, দ্বারোদঘাটন করলেন সিপিআইএম পার্টির প্রবীন নেতা অমিয় সাহা ও পার্টির বয়ঃজ্যোষ্ঠ নেতা রেবতীমোহন সাহা,ও বিশিষ্ট নেত্রীবৃন্দ।

সুদীপ্ত সরকারঃ-গত ১৩ই মার্চ চুঁচুড়াতে ছাত্র যুব কমরেডদের ওপর পুলিশের নির্মম অত্যাচারের বিরুদ্ধে আজ জাঙ্গীপাড়ার গণসংগঠন গুলি যৌথ ভাবে বিক্ষোভ মিছিল সংগঠিত করলো। মাইক ছাড়া মিছিলে স্বতঃস্ফূর্ত প্রতিবাদী মনোভাব ছিল উল্লেখযোগ্য। অমল সিংহরায় ভবন থেকে মিছিল শুরু করে বিবেক কোল্ড স্টোর মোড়, বাজার, পোস্ট অফিস ঘুরে থানার সামনে বিক্ষোভ দেখিয়ে কর্মসূচী শেষ হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।