জেলা রাজ্য

মানুষের সমস্যা নিয়ে সোচ্চার ময়নাগুড়ি সিপিআইএম


দীপশুভ্র সান্যাল, চিন্তন নিউজ, ১১ জুন: অতি দ্রুত আরো ব্লকে বেশি সংখ্যায় সেফ হোম তৈরি, আক্রান্ত; দুস্থ পরিবারগুলিকে প্রশাসনের তরফে রিলিফ প্রদান, নিয়মিত গ্রাম পঞ্চায়েতের তরফে এলাকা সেনিটাইজেশন, গঞ্জ ও বাজার এলাকায় ভীড় নিয়ন্ত্রণ, বিনামূল্যে সকলের জন্য ভ্যাকসিন প্রদান সহ বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে ময়নাগুড়ির সমষ্টি উন্নয়ন আধিকারিকের নিকট স্মারকলিপি প্রদান করলেন সিপিআইএম ময়নাগুড়ি ব্লকের নেতৃত্ব।

জেলা বর্ষিয়ান নেতা বিজয় বন্ধু মজুমদারের নেতৃত্বে এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন পার্টি নেতা নারায়ণ মুখার্জি, কৃষক আন্দোলনের নেতা নির্মল চৌধুরী, জ্যোতি প্রকাশ ঘোষ। পার্টি বর্ষিয়ান নেতৃত্ব বিজয় বন্ধু মজুমদার জানান ময়নাগুড়িতে প্রতিদিনই কোভিড আক্রান্তের সংখ্যা বাড়ছে বহু মানুষ আবার বেসরকারি প্যাথলজি থেকে কোভিড পরীক্ষা করাচ্ছেন যা সঠিক সময় প্রশাসনের নজরে আসছে না ফলে কনটেইনমেন্ট জোন নির্দিষ্ট সময়ের মধ্যে করতে সমস্যা হচ্ছে, এভাবে আক্রান্ত মানুষের সংস্পর্শে আসেন বহু মানুষ।

আবার ময়নাগুড়ি থেকে জলপাইগুড়ি কোভিড হসপিটালে রোগী নিয়ে যেতেও বেসরকারি এম্বুলেন্স চালকরা আকাশছোঁয়া দর হাকছেন ফলে অসুবিধায় পড়েছেন বহু মানুষ। সমষ্টি উন্নয়ন আধিকারিক জানান যে সমস্ত বিষয় সিপিআইএম নেতৃত্ব প্রশাসনের নজরে এনেছেন সবগুলি গুরুত্বপূর্ণ এবং তারা উল্লিখিত দাবিগুলি প্রশাসনের উপরমহলে পৌঁছে দেবেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।