জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ :- তিলক ঘোষঃ-দ্রব্য মুল‍্য বৃদ্ধির প্রতিবাদে কামারপুকুরে পথসভা হয়েছে।বক্তব্য রাখেন দেবু চ‍্যার্টাজী, অরুন পাত্র, তিলক ঘোষ,শ্রীকান্ত চক্রবর্তী সমীরন রায় প্রমুখ।সভাপতিত্ব করেন সুজিত রায়।

জয়দেব ঘোষঃ-নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলি জেলার বৈঁচি চক্রের ৩১ তম সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ।। সন্ধ্যা মুখোপাধ্যায় নগর (বৈচি) ও কমরেড বিজয় রায় মঞ্চ (বাটিক প্রাথমিক বিদ্যালয়)।। সম্মেলনের উদ্বোধন করেন জোনাল সহ সভাপতি আমজাদ হোসেন।।উপস্থিত আছেন রাজ্য সোশ্যাল মিডিয়ার যুগ্ম আহ্বায়ক ও জেলা সহ সম্পাদক জয়দেব ঘোষ,জেলা সহ সভাপতি ও জেলা সাংস্কৃতিক শাখা “তূর্যর” যুগ্ম আহ্বায়ক সন্দীপ রায়,জেলা সহ সভাপতি জয়ন্ত কুমার দে,জোনাল সভাপতি ও ইটাচুনা চক্র সম্পাদক করণ মুর্মু,জোনাল সহ সভাপতি অশোক দাস,পাণ্ডুয়া চক্র সভাপতি আব্দুর রহিম,সৌমি ভট্টাচার্য,গঙ্গাধর লাহা, সুভাষ মালিক সহ নেতৃত্ব।জোনাল সম্পাদক ও চক্র সভাপতি শুভেন্দু মাজি,সোমনাথ মল্লিক,হারাধন মল কে নিয়ে সভাপতি মণ্ডলী সভা পরিচলান করেন।বলরাম সাহা,অরূপ দত্ত ও মিঠুন সিং কে নিয়ে গঠিত সম্পাদকমণ্ডলী ও অরবিন্দ সাধুখাঁ, সুমন কুমার ঘোষকে নিয়ে গঠিত হয় অনুলিখন কমিটি।। বিদায়ী চক্র সম্পাদক বলরাম সাহা প্রতিবেদন পাঠ করেন।

সোমনাথ ঘোষঃ-চন্ডীতলা ১ নং ব্লক কৃষক এলাকার শিয়াখালা বিশ্বাসপাড়ায় গ্রাম কৃষক কমিটির সম্মেলন অনুষ্ঠিত হল। উদ্বোধন করে বক্তব্য রাখেন কৃষকনেতা কমরেড সোমনাথ ঘোষ ।

সুব্রত দাশগুপ্তঃ-অস্বাভাবিক দ্রব্যমূল্য বৃদ্ধি ,এস এস সি নিয়োগে ব্যাপক দুর্নীতি, বেকার যুবক যুবতী দের কাজের দাবীতে ত্রিবেনীর কুন্তিঘাট স্টেশন এ সি পি আই এম ডানলপ বাঁশবেড়িয়া চন্দ্রহাটি এরিয়া কমিটির উদ্যোগে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।