জেলা

হুগলি বার্তাঃ–


চিন্তন নিউজঃ- সুপর্ণা রায়:– সমকাল ও বিবৃতি পত্রিকার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চুঁচুড়া রবীন্দ্র সদনে তিনদিন ব্যাপী সাহিত্য সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাক্তিদের অন্যতম শিক্ষাবিদ পবিত্র সরকার। রবীন্দ্র সদনের বাইরে পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের বুকস্টলে চিন্তন সম্পাদিত ‘বাতিঘর’ ব‌ইটি তাঁর হাতে তুলে দিলেন বামপন্থী বন্ধুরা-হুগলি জেলা কমিটির নেতৃবৃন্দ।

সুদীপ্ত সরকারঃ-এস এস সি ও টেট দূর্নীতির প্রতিবাদে প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চ্যাটার্জী ও শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর রাজ্য মন্ত্রীসভা থেকে অপসারণ, মুখ্যমন্ত্রীর পদত্যাগ, দূর্নীতিগ্রস্ত তৃণমূল কংগ্রেসকে বাংলা থেকে দূর করতে জাঙ্গীপাড়া এরিয়া কমিটির ডাকে আজ জাঙ্গীপাড়া বাজারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হল। মিছিল শেষে থানার সামনে সংক্ষিপ্ত পথসভা হয়। পথসভায় বক্তব্য রাখেন কমরেড স্বপন বটব্যাল, সুদীপ্ত সরকার, তপন রায়। সভাপতিত্ব করেন কমরেড হরপ্রসাদ সিংহরায়।

দেবারতি বাসুলীঃ-অবিলম্বে পার্থ চ্যাটার্জিকে মন্ত্রিসভা থেকে বরখাস্ত এবং চোর তৃণমূলীদের গ্রেপ্তারের দাবিতে বাঁশবেড়িয়া বেনেগলি মোড়ে অবরোধ ,বিক্ষোভ সভা। হরিপাল এরিয়া কমিটির ডাকে মিছিল ও অবরোধ।

বৈচি এরিয়া কমিটির উদ্যোগে SSC দুর্নীতি বিরোদ্ধে মিছিল ও অবরোধ কর্মসূচি পালন করা হয় বৈচি বাজারে। নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলি জেলার মগরা চক্রের ৫৩ তম সম্মেলন অনুষ্ঠিত হলো আজ। সম্মেলনের উদ্বোধন করেন প্রাক্তন জেলা সভাপতি ও সম্পাদক নরেন দে। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি ও হুগলি জেলা সাংস্কৃতিক শাখা “তূর্যর” যুগ্ম আহ্বায়ক সন্দীপ রায়, আরেক সহ-সভাপতি জয়ন্ত কুমার দে, সম্পাদক মন্ডলীর গুরুত্বপূর্ণ সদস্য সোমনাথ চক্রবর্তী। সভাপতি অমর বেপারী, সম্পাদক সুরজিৎ দাশগুপ্ত ও কোষাধ্যক্ষ নীরেন্দু গণপতি নির্বাচিত হন।

সোমনাথ ঘোষঃ- CBI, ED র তদন্তে হাত, পা, কান টানা অনেক হলো,
এবার মাথাকে ধরতে হবে এই দাবীতে চন্ডীতলা ১ এরিয়া কমিটির উদ্যোগে শিয়াখালায়
মিছিল ও পথসভায় আমরা ।
পথসভায় বক্তব্য রাখেন এরিয়া কমিটির সম্পাদক কমরেড সঞ্জয় ঘোষ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।