জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:গুরুদাস ব্যানার্জীঃ-চুঁচুড়া হুগলী: আজ পশ্চিমবঙ্গ মিড-ডে মিল কর্মী ইউনিয়নের চুঁচুড়া হুগলী আঞ্চলিক কমিটির যৌথ উদ্যোগে পিপুলপাতি মোড়ে মিড ডে কর্মীদের একটি পথ সভার আয়োজন করা হয়। এবং এর পাশাপাশি মিড ডে মিল কর্মীরা হুগলী চুঁচুড়া পৌরসভার চেয়ারম্যান শ্রী অমিত রায়ের কাছে একটি ডেপুটেশন জমা দেয়।
সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মিড ডে মিল কর্মী ইউনিয়নের জেলা সম্পাদিকা কমরেড সেবা সাহা। সভায় সভাপতিত্ব করেন কমরেড সুজাতা বিশ্বাস। এছাড়া বক্তব্য রাখেন হুগলী আঞ্চলিক কমিটির সভানেত্রী কমরেড শুভ্র সাঁতার। চুঁচুড়া সমন্বয় কমিটির আহ্বায়ক কমরেড বিপ্লব রায় সহ অন্যান্য মিড ডে মিল কর্মীরা।
সভায় কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এবং বর্তমান সরকারের এই দ্বিচারিতা যে তারাও লক্ষ্য করেছে তা তাদের বক্তব্যের মধ্য দিয়েই উঠে আসে।

সোনিয়া অধিকারীঃ-হুগলি লোকসভা কেন্দ্রে সিপিআই(এম) প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ এর সমর্থনে ডিওয়াইএফ‌আই সিমলা ইউনিটের উদ্যোগে দেয়াল লিখন চলছে।

আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষে হুগলি লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত সিপিএম প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে দেয়াল লিখন শুরু হল ব্যান্ডেল কোদালিয়া এরিয়া কমিটির অন্তর্গত কোদালিয়ায়।
ব্যান্ডেল কোদালিয়া এরিয়া কমিটির অন্তর্গত পূর্ব শিমলা ১ ও ২ নং ব্রাঞ্চে ডিওয়াইএফ‌আই সিমলা ইউনিটের উদ্যোগে দেয়াল লিখন .

সিদ্ধার্থ গুহঃ-আগামী লোকসভা নির্বাচনে বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী দীপ্সিতা ধরের সমর্থনে ডানকুনি স্পোর্টিং ক্লাব সংলগ্ন অঞ্চলে দেওয়াল লেখা।

দেবারতি বাসুলীঃ-মশাট বাজারে কম: দীপ্সিতা ধরের সমর্থনে দেওয়াল লেখা চলছে।

প্রার্থী ঘোষণা হওয়ার সাথে সাথেই সিপিআইএম ডানলপ- বাঁশবেড়িয়া -চন্দ্রহাটি এরিয়া কমিটি র ১২ নং শাখার উদ্যোগ এ দেয়াল লিখন ও প্রার্থী র সমর্থন এ বাড়ি বাড়ি প্রচার।

চাঁপদানী এরিয়া কমিটির অন্তর্গত ১৬ নং ওয়ার্ডের দেওয়াল লিখন।সিঙ্গুরে দেওয়াল লিখন।

চন্দননগর উত্তর দক্ষিণ এরিয়া কমিটি এলাকায় দেওয়াল লিখন শুরু হলো।

পাণ্ডুয়া এরিয়া কমিটি এলাকায় দেওয়াল লিখন শুরু হলো।

কমলাপুর মধ্য পাড়ায় সিপিআইএম পার্টির রাজ্য কমিটির সদস্য হুগলি লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত প্রার্থী কমরেড মনোদীপ ঘোষের সমর্থনে দেয়াল লিখন শুরু।

দাদপুর এরিয়া কমিটি এলাকায় হারিট বাজারে সিপিআইএম প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ এর সমর্থনে দেওয়াল লেখা চলছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।