জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ: দীপালী মন্ডলঃ-সিঙ্গুর উত্তর আঞ্চলিক কমিটির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমজীবী নারী দিবস পালিত হয় পতাকা উত্তোলন এর মধ্য দিয়ে।

শিবানী দাশগুপ্তঃ-হুগলি জেলা বামপন্থী মহিলা সংগঠনগুলির ডাকে আন্তর্জাতিক শ্রমজীবী নারী দিবস পালিত হচ্ছে ডানলপ- বাঁশবেড়িয়া -চন্দ্রহাটি এরিয়া কমিটির উদ্যোগে।

সন্দীপা ব্যানার্জীঃ-আজ মহিলা সমিতি চুঁচুড়া আঞ্চলিক কমিটির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমজীবী নারী দিবস পালিত হচ্ছে আখন বাজার পার্টি অফিসে।

সুদীপ্ত সরকারঃ-বর্তমান পরিস্থিতি ও কেন্দ্র রাজ্য সরকারের শিক্ষা নীতির প্রতিবাদে আজ এ বি টি এ ও এ বি পি টি এ জাঙ্গীপাড়া জোনাল কমিটির উদ্যোগে আঁটপুর অঞ্চলের তড়া মোড়ে পথসভা অনুষ্ঠিত হল। পথসভায় বক্তব্য রাখেন কমরেড তপন রায়, পলাশ কোঙার, অষ্টম মালিক, শিউলি রায়। সভাপতিত্ব করেন কমরেড বাবলু মুন্ডা।

দেবারতি বাসুলীঃ-পুরশুড়া উত্তর এরিয়া কমিটির সোদপুর মসিনান রাউতাড়া শাখায় সোদপুর বাজারে আজ জনসংযোগ ও গণঅর্থ কর্মসূচিতে উপস্থিত আছেন পার্টির জেলা সম্পাদক, রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য কম দেবব্রত ঘোষ জেলা সম্পাদকমন্ডলীর সদস্য ফারুক আহমেদ লস্কর স্নেহাশীষ রায় সন্দীপ সামন্ত অর্চনা মনডল উত্তর এরিয়া কমিটির সম্পাদক সমর মাজি এরিয়া কমিটির সদস্য সুখেন্দু অধিকারী স্বপন পোড়ে দেবব্রত মালিক শ্রীমন্ত কয়াল রামকৃষ্ণ মনডল আসাদুজ্জামান চিত্তরঞ্জন ধাড়া ও অন্যান্য নেতৃবৃন্দ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।