জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:ভাস্কর রায়ঃ- গোঘাট দুই নম্বর এরিয়া কমিটির মান্দারন জিপির মান্দারন ৩ নং শাখার উদ্যোগে গণসংযোগ ও গণসংগ্রহ চলছে।

ভয়ভীতিকে উপেক্ষা করে সাহস ও আত্মবিশ্বাস নিয়ে চরম সন্ত্রাসের গ্রাম পঞ্চায়েত “পশ্চিমপাড়া”–গোঘাট ২ নং এরিয়া কমিটি এলাকায় ঐ পঞ্চায়েতের “শান্তিপুর” শাখার উদ্যোগে এরিয়া কমিটির সদস্য বিশ্বজিৎ মন্ডল ঐ শাখার আট জন সদস্য কে নিয়ে ২০১১সালের পর এই প্রথম প্রকাশ্যভাবে শান্তিপুর গ্রামে বাড়ি বাড়ি ঘুরে পার্টির বার্তা পৌঁছে দিলেন জেলা কমিটির আবেদনের লিফলেটের মাধ্যমে। এখনও ঐ অঞ্চলে প্রকাশ্যে কাজ করা যায়নি।লাল পতাকা বাঁধার উপায় নেই।এই রকম পরিবেশ পরিস্থিতির মধ্যে স্বৈরাচারীদের বাঁধন ভেঙে বিশ্বজিৎরা ঢুকে গেলেন মানুষের ঘরের চৌকাঠ পেরিয়ে ঘরের ভেতরে। একটা দমবন্ধ পরিবেশ থেকে মানুষজন যেন হাঁফ ছেড়ে বাঁচলেন। বলছে চাকা ঘুরছে। বিশ্বজিৎ মন্ডল এই বছর দুয়েক হল তার নিজ গ্রাম শান্তিপুরের ছোট্ট ঘরে ঢুকেছে। এলাকার মানুষ খুব খুশি।৪৫ টি পরিবারে গণসংযোগ করলেন। মানুষ খুশি মনে গণসংগ্রহে সাহায্য করলেন, যার পরিমাণ ১৮০০ টাকা।

গোঘাট দু’নম্বর এরিয়া কমিটির অন্তর্গত মান্দারণ জিপির তিন নম্বর শাখার রসুলপুর গ্রামে গন অর্থ ও জনসংযোগ করা হলো। মোট ৩৫টি পরিবারে যাওয়া হল। তাদের সমস্যার কথা জব কার্ডে সব টাকা না পাওয়া, সাধারণ মানুষ আমাদেরকে বলছে। আমরা এবারে নিজের ভোট নিজেরা দিতে পারব তো? নিজেদের সমস্যার কথা, বেঁচে থাকার যন্ত্রণার কথা, বেকার যুবকদের কাজ না থাকার কথা, বলছে।মোট ৮১০টাকা। উপস্থিত ছিলেন কমরেড আবু তাহের, কমরেড সমীরণ রায়, কমরেড নজরুল ইসলাম।

দেবারতি বাসুলীঃ-পুড়শুড়া দক্ষিণ এরিয়া কমিটির অন্তর্গত শ্রীরামপুর অঞ্চলের শ্রীরামপুর ব্রাঞ্চের গণসংযোগ ও গণ অর্থ সংগ্রহের কর্মসূচি চলছে।

বলাগড় ২ এরিয়া কমিটির ভুমুরদহ ২ গ্রাম পঞ্চায়েতের শেরপুরে জনসংযোগ কর্মসূচি চলছে।

বৈঁচিপোতা পঞ্চায়েতের ‌৬৪ নং ও ৬৬নং বুথে জনসংযোগ গণ-‌অর্থসংগ্রহ সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

বেড়াবেড়ী তে অর্থসংগ্রহ চলছে সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

বলাগড় ২ এরিয়া কমিটির ভুমুরদহ ২ গ্রাম পঞ্চায়েতের শেরপুরে জনসংযোগ কর্মসূচি চলছে।

বৈঁচিপোতা পঞ্চায়েতের ‌৬৪ নং ও ৬৬নং বুথে জনসংযোগ গণ-‌অর্থসংগ্রহ
সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

খানাকুল ২ এলাকার বলপাই শাখায় আজ ২৯/২ বিকালে জনসংযোগ গণঅর্থসংগ্রহ হয়। ছিলেন কমঃ কৌশ‍্যলা কাত্তিক কুণ্ডু বেচু নিখিল গৌরদা ও এরিয়া সম্পাদক।মোট ৭৩ টি বাড়ি যাওয়া হয়। সংগ্রহ হয় ৮৩০ টাকা।

পার্থ চ্যাটার্জীঃ-প্রচারের শেষ দিনে আজ চন্দননগরের বিভিন্ন ওয়ার্ডে প্রচার ও অর্থ সংগ্রহ হয়। ১৬ নং ওয়ার্ডে প্রায় ৭৪টি বাড়িতে প্রচার হয় এবং ৮৫০টাকা সংগ্রহ হয়। ১ নং ওয়ার্ডে ৩৫ বাড়িতে প্রচার হয়। মানুষ বর্তমান পরিস্থিতি সম্পর্কে পার্টির কথা মন দিয়ে শোনে এবং মতামত প্রকাশ করে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।