জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:- জয়দেব ঘোষঃ-সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বলরামবাটি শাখা এলাকায় জনসংযোগ ও গণঅর্থ সংগ্রহের কর্মসূচি চলছে। উপস্থিত আছেন অভিজিৎ সাঁতরা, দীপ্তেশ মুখার্জী, পুলক চক্রবর্তী,শ্যামল অধিকারী, অসিত বরণ দাস।

আজ সকাল ৯ টা থেকে খানাকুল-২ এরিয়া কমিটি এলাকার নতিবপুর বাজারে জনসংযোগ ও গনস্্গ্রহ কর্মসূচি পালন করা হয়েছে। প্রায় ১১০-১১৫ জন ছোট দোকান ও বাজারের বিক্রেতাদের কাছ থেকে ৪৮০৬/- টাকা সংগ্রহ হয় ।। প্র চার পত্র বিলি করা হয়। উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, নীল রতন দোলুই, গৌর জানা, অসীম বাগ, ওবাইদুল কবীর, সমীর পাল, প্র দীপ সামন্ত ও বলাই পন্ডিত।

সমগ্র চাঁপদানী এরিয়া কমিটি জুড়ে জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহ কর্মসূচী চলছে।

আজ সকালে পোলবা এরিয়া কমিটির আকনা অঞ্চল এর বীর পালায় জনসংযোগ ও অর্থ সংগ্রহ।

আজ খানাকুল ২এলাকার নতিবপুরে সকাল থেকে ১২ পযর্ন্ত জনসংযোগ ও গণঅর্থসংগ্রহ হয়। প্রায় ৩ টি বুথে ২৫০ জনের কাছে যাওয়া হয়। অধিকাংশ এরিয়া সদস্য সহ শাখা সদস্য ও ভালো অংশের যুব নেতৃত্ব অংশ নেন। সংগ্রহ হয় ৪৮০৫ টাকা।

ভারতের কমিউনিস্ট পার্টি ( মার্কসবাদী)
বলাগড় ১ ও ২ নং এরিয়া কমিটির যৌথ উদ্যোগে আসন্ন ১৮ তম লোকসভা নির্বাচনকে সফল করার লক্ষ্যে পার্টি কর্মীদের নিয়ে জিরাট সমবায় সান্ধ্য লজে কর্মীসভা সংগঠিত হয় ।
বিষয় :- আসন্ন ১৮ তম লোকসভা নির্বাচনে পার্টি কর্মীদের দায়িত্ব ও কর্তব্য ।
প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড শ্রী দীপ ভট্টাচার্য। এ ছাড়াও বক্তব্য রাখেন জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড রামকৃষ্ণ রায়চৌধুরী জেলা কমিটির সদস্য কমরেড বিকাশ হেমব্রম বলাগড় ২ নং এরিয়া কমিটির সম্পাদক কমরেড বেচু রায় ।
সভায় সভাপতিত্ব করেন কমরেড বর্ষীয়ান কমরেড পরিতোষ ঘোষ । উপস্থিত ছিলেন জেলা কমিটির সদস্য কমরেড মহামায়া মন্ডল, অতনু ঘোষ ,বলাগড় ১ এরিয়া কমিটির সম্পাদক কমরেড অরূপ দাস ।

ভাস্কর রায়ঃ-আজ ২৫ ।২।২৪ তারিখে ২০১ গোঘাট বিধানসভা নির্বাচন কমিটির উদ্যোগে কর্মীসভা অনুষ্ঠিত হয় কামারপুকুর কংকালী হিমঘরের শেডে।এই কর্মীসভায় বক্তব্য রাখেন পার্টির রাজ্য কমিটির সম্পাদকমন্ডীর সদস্য ও হুগলী জেলা কমিটির সম্পাদক দেবব্রত ঘোষ।সভায় উপস্থিত ছিলেন দেবু চ্যাটার্জি, অরুণ পাত্র,অভয় ঘোষ, মহঃ ইয়াসিন, সত্যসাধন ঘোষ ও দুটি এরিয়া কমিটির সদস্যগণ, পার্টি সদস্য,এজি সদস্য ও দরদীরা।সভায় সভাপতিত্ব করেন ভাস্কর রায়। সভায় পাঁচ শতাধিক নেতৃত্ব,কর্মী, সমর্থক উপস্থিত ছিলেন।

দেবারতি বাসুলীঃ-সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির সিঙ্গুর এক নম্বর শাখার ৯৮ নম্বর ওয়ার্ডে জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহের কর্মসূচি।

সিঙ্গুর ২ গ্রাম পঞ্চায়েতের ১০৯ নং বুথে জনসংযোগ ও গণসংগ্রহ‌ সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

বেড়াবেড়ী শাখার অন্তর্ভুক্ত ৭ নং বুথে গণ অর্থ সংগ্রহ ও জনসংযোগ কর্মসূচিতে ৫৫ টি বাড়ি ঘোরা হল । সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

বৈঁচিপোতা পঞ্চায়েতের ৫৩নং বুথে জনসংযোগ গন অর্থ সংগ্রহ করা হল । সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

সি পি আই (এম) পুরশুড়া দক্ষিণ এরিয়া কমিটির অন্তর্গত চিলাডাঙী অঞ্চলের আঁকড়ি গ্রামে জন সংযোগ ও গণ অর্থ সংগ্রহ কমসূচী চলছে ।

সুদীপ্ত সরকারঃ-জাঙ্গীপাড়ার দিলাকাশ অঞ্চলের ১নং শাখার বোড়হল গ্রামে জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহ কর্মসূচীতে এক পাড়া থেকে আর এক পাড়া যেতে রাস্তা এখনও মাঠের আলপথ। ২০১০ সালে শেষ মোরাম হওয়ার পর আর কোনও সংস্কার হয়নি। এলাকার মানুষের রাস্তার দাবি নিয়ে আন্দোলনে যাওয়া হবে। মানুষের ইতিবাচক সাড়া চোখে পড়েছে।

পার্থ চ্যাটার্জীঃ-ভারতের কমিউনিস্ট পার্টি (মা) চন্দননগর উত্তর দক্ষিণ এরিয়া কমিটির বিভিন্ন শাখার পক্ষ থেকে আজ বাড়ি বাড়ি প্রচার ও অর্থ সংগ্রহ হয়েছে। বর্তমান পরিস্থিতিতে এটি একটি গুরুত্বপূর্ণ কর্মসূচি। যারা আগে আমাদের কথা শুনতেই চাইতো না বা অর্থ দিতে চাইতো না এখন তারা ধৈর্য্য সহকারে আমাদের কথা শুনতে আগ্ৰহ প্রকাশ করছে।

অর্পিতা ব্যানার্জীঃ-সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বলরামবাটি শাখা এলাকায় জনসংযোগ ও গণঅর্থ কর্মসূচি। উপস্থিত ছিলেন অভিজিৎ সাঁতরা,দিপ্তেশ মুখার্জী,অরুণ সিংহ,রণজিৎ চ্যাটার্জী।

শ্রীরামপুর পূর্ব ও পশ্চিম এরিয়া কমিটির উদ্যোগে শ্রীরামপুর রবীন্দ্র ভবনে লোকসভা নির্বাচন কে সামনে রেখে কর্মীসভা…
প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলী জেলা সম্পাদক মণ্ডলীর অন্যতম সদস্য কমরেড অভিজিৎ চক্রবর্তী,
এছাড়াও উপস্থিত ছিলেন ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলী জেলা সম্পাদক মণ্ডলীর অন্যতম সদস্য কমরেড তীর্থঙ্কর রায়, জেলা কমিটির সদস্য কমরেড সুমঙ্গল সিং, কমরেড মিঠুন চক্রবর্তী, শ্রীরামপুর পূর্ব এরিয়া কমিটির সম্পাদক কমরেড পার্থ প্রতীম ঘোষ সহ অন্যান্য নেতৃত্ব।
সভায় সভাপতিত্ব করেন- কমরেড সুমঙ্গল সিং।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।