জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, ২৫ফেব্রুয়ারি ২০২৪,
কৃষ্ণা সরকার – ইউ,সি,আর,সি ,সংগঠনের ১২তম লোকাল সম্মেলন বড় নীলপুর লোকাল কমিটির পার্টির অফিসে শহীদ বেদীতে মাল্যদানের দানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো । বিষয়-অবিলম্বে উদ্বাস্তুদের দলিল দিতে হবে।রাজ্য সরকারকে আদিবাসী লোকশিল্পীদের বীমার আওতায় আনতে হবে। উপস্থিতির হার ৪০জন। ৩০ জনের কমিটি গঠিত হলো।

সি আই টি ইউ ৫ মার্চ পরিবহন ধর্মঘটকে কেন্দ্র করে সকাল থেকে বর্ধমান স্টেশনের বাইরে এবং স্টেশনের ভিতরে ১২ টি দেওয়াল লিখন করা হয় ঐ এলাকার ট্রেড ইউনিয়নের উদ্যোগে।

সংবাদদাতা হাসিবুল :– ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী), পূর্বস্থলী -২ এরিয়া কমিটির অভ্যন্তরে ৫টা পঞ্চায়েতর কর্মীদের নিয়ে, পূর্বস্থলী কমিউনিটি হলে, একটি কর্মীসভা সংগঠিত হলো। বক্তব্য রাখেন এরিয়া কমিটির সদস্য কমরেড কার্ত্তিক দাস পূর্ব বর্ধমান জেলা কমিটির সদস্য কমরেড প্রদীপ কুমার সাহা, উপস্থিত ছিলেন এরিয়া কমিটির সম্পাদক বিনকাশিম বিনকাশিম সেখ প্রমুখ।

আজ ডি ওয়াই এফ আই বর্ধমান শহরের পক্ষ থেকে বর্ধমান টাউন হলে ৩০০ জন যুব কর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো বর্তমান পরিস্থিতিতে আমাদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে একটি আলোচনা সভা।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ডি ওয়াই এফ আই এর পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সম্পাদিকা মিনাক্ষী মুখার্জি । এছাড়াও সভায় বক্তব্য রাখেন ডি ওয়াই এফ আই পূর্ব বর্ধমান জেলা সম্পাদক অয়নাংশু সরকার,ডি ওয়াই এফ আই বর্ধমান শহর ১ আঞ্চলিক কমিটির সম্পাদক সোহম ঘোষ। সভায় সভাপতিত্ব করেন বর্ধমান শহর ২ আঞ্চলিক কমিটির সম্পাদক চন্দন ভট্টাচার্য্য।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।