জেলা

হুগলি বার্তাঃ —


চিন্তন নিউজ:- জয়দেব ঘোষঃ-পুরশুড়া দক্ষিণ এরিয়া কমিটির অন্তর্গত কাদিপুর গ্রামে জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহের কর্মসূচি চলছে।

দিল্লিতে কৃষক আন্দোলনের সংগ্রামী সাথী যুব কৃষক কর্মী শুভ করণ সিংকে বিজেপি সরকারের পুলিশের নৃশংস আক্রমণে খুন করার প্রতিবাদে হুগলির তারকেশ্বর থানা কৃষক সমিতির উদ‍্যোগে ২৩/০২/২৪ তারিখ বিকালে চাঁপাডাঙ্গায় পথ অবরোধ চলছে।

গনসংযোগ ও অর্থ সংগ্রহে কর্মসূচি চলছে সিমলাগড় ভিটাসিন অঞ্চলের গোয়ারা- উত্তরখন্ড শাখায়। উপস্থিত আছেন বৈঁচি এরিয়া কমিটির সদস্য কমরেড গোপাল মুখার্জি,‌ শাখা সম্পাদক রাজেন্দ্র মুখার্জি, আনিসুর সর্দার ,মনি শংকর মন্ডল ও সুফল ক্ষেত্রপাল।

দেবারতি বাসুলীঃ– সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বাঁকিপুর শাখার রঘুনাথপুর গ্রামে গণসংযোগ গণ অর্থ সংগ্রহ কর্মসূচি।উপস্থিত ছিলেন প্রদীপ সাঁতরা,প্রদ্যুৎ ব্যানার্জী, রাজকুমার কোলে এবং দিলীপ সাঁতরা।

সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বলরামবাটি শাখা এলাকায় জনসংযোগ ও গণ অর্থ কর্মসূচি। উপস্থিত ছিলেন অভিজিৎ সাঁতরা,শংকর সিংহ,অনিল দাস, অরুণ সিংহ,রণজিৎ চ্যাটার্জী।

চাঁপদানী এরিয়া কমিটির অন্তর্গত ১৪ ও ২১নং শাখার জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহ অভিযান।

সুদীপ্ত সরকারঃ-দিলাকাশ ১নং শাখার জঙ্গলসুফি গ্রামে জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহ অভিযান চলছে।

আজ আরামবাগ – ২ এরিয়া কমিটির মধুরপুর গ্রামে জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহ কর্মসূচি পালন করা হয় ।

ভাস্কর রায়ঃ-আজ ২৪।২।২৪ তারিখে গোঘাট বিধানসভা নির্বাচন কমিটির অধীনে গোঘাট এক নম্বর এরিয়া ‘র ভাদুর অঞ্চলের নির্বাচন কমিটি গঠন করা হয় মদিনা পুরাতন সিনেমা হলে।১৮ টি বুথ থেকে কর্মীরা যোগদান করেন। মোট ৩০ জন উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন ভাস্কর রায়, মহঃ ইয়াসিন, জাকির হোসেন। সভাপতিত্ব করেন মহসীন আলী। জাকির হোসেনকে আহ্বায়ক করা হয়। মোট ৩০ জনকে নিয়ে অঞ্চল নির্বাচন কমিটি গঠন করা হয়েছে। মোট বুথ ২৪ টি।

সৌরেন বসুঃ-হুগলী জেলার পুরশুড়ায় মসিনানে বয়স্কদের জন্য বিদ্যাসাগর বয়স্ক শিক্ষা কেন্দ্রের উদ্বোধন হোল। অভিনন্দন পুরশুড়া আঞ্চলিক কমিটিকে।সকলের জন্য শিক্ষা ও বিজ্ঞান সচেতনতা প্রসারে সাংস্কৃতিক কর্মসূচী পালনের কর্মসূচী টি ২১/২/ থেকে ২৭/২/২৪ পর্য্যন্ত পালনের অংশ হিসাবে পুরশুড়া মসিনানে ও সোদপুর গুলি বাগাতে পালিত হোল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।